2024-04-20 11:30:37 am

টিটিই শফিকুল ইসলাম নির্দোষ: তদন্ত কমিটি

www.focusbd24.com

টিটিই শফিকুল ইসলাম নির্দোষ: তদন্ত কমিটি

১৬ মে ২০২২, ১২:৪৬ মিঃ

টিটিই শফিকুল ইসলাম নির্দোষ: তদন্ত কমিটি

রেলের আলোচিত টিটিই শফিকুল ইসলামকে সম্পূর্ণ নির্দোষ বলে প্রতিবেদন জমা দিয়েছে তদন্ত কমিটি। সোমবার (১৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে তদন্ত কমিটির প্রধান বিভাগীয় সহকারী পরিবহন কর্মকর্তা সাজেদুল ইসলাম বাবু পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) শাহিদুল ইসলামের কাছে প্রতিবেদন জমা দেন।

এর আগে বৃহস্পতিবার (১২ মে) পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) কর্মস্থলে উপস্থিত না থাকায় তদন্ত কমিটি রিপোর্ট দাখিল করতে পারেনি।

গত ৮ মে (রোববার) রেলমন্ত্রীর নির্দেশে বরখাস্ত টিটিই শফিকুল ইসলামকে দায়িত্বে পুনর্বহাল করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। রিপোর্ট দাখিলের সময়সীমা তিনদিন নির্ধারণ করা হলেও পরে আরও দুদিন বাড়িয়ে পাঁচদিন করা হয়। বৃহস্পতিবার ছিল রিপোর্ট দাখিলের শেষ দিন।

পাবনার ঈশ্বরদী রেল জংশন থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে (৫ মে) টিকিট ছাড়া ট্রেনে ওঠেন ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী তিন যাত্রী। টিকিট না কাটলেও তারা রেলের এসি কেবিনের সিট দখল করেন। এতে রেলের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) তাদের জরিমানা করেন। পরে ‘রেলপথমন্ত্রীর আত্মীয়’ পরিচয়দানকারী ওই তিন যাত্রী তাদের সঙ্গে অসদাচরণ করা হয় বলে রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। এতে বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :