, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ‘শান’ দেখলেন সিয়াম

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ‘শান’ দেখলেন সিয়াম

গেল ঈদে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ অভিনীত আলোচিত সিনেমা ‘শান’। এরইম্যে সিনেমাটির জন্য দর্শকের কাছ থেকে তুমুল সাড়া পাচ্ছেন সিয়াম। এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে সিয়ামের অভিনয় মুগ্ধ করছে সিনেমাপ্রেমীদের।

এরমধ্যেই অনেকগুলো টিমের সঙ্গে হলে গিয়ে ‘শান’ দেখেছেন সিয়াম নিজেও। তবে গতকাল (১৫ মে) সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সিনেমাটি দেখে বেশ উচ্ছ্বসিত এই অভিনেতা। সুবিধাবঞ্চিত ৫০ শিশুর সঙ্গে সিনেমাটি দেখতে গিয়ে যে দারুণ অনুভূতির মধ্যে সময় কাটিয়েছেন তা সিয়ামের ফেসবুক প্রতিক্রিয়াতেই স্পষ্ট।

সোমবার (১৬ মে) নিজের ফেসবুক পেজে বিষয়টি জানান সিয়াম নিজেই, “এই কয়দিন অনেকগুলো টিমের সাথে বেশ কয়েকবার ‘শান’ দেখলাম। সত্যি করে বলছি, কালকের মতো এতটা প্রশান্তি আর অনুভব করিনি। আমি বাচ্চাদের ঠিক পেছনেই বসেছিলাম, কারণ আমি জানতে চাচ্ছিলাম তারা কী চায়, বুঝতে চাচ্ছিলাম কীসে তারা এন্টারটেইন্ড হয়। এমন অনেক দৃশ্য আছে, যেখানে সিনেপ্লেক্সের অডিয়েন্সরা সাধারণত হাসে না; কিন্তু আমাকে অবাক করা দিয়ে ওরা মন খুলে হেসেছে, কারণ ওরা কানেক্ট করতে পেরেছে।”

এই নায়কের ভাষ্যে, “আমি কাল আরও একবার অনুধাবন করলাম, আসলে সার্বজনীন বলে তো কিছু নেই! কিছু জিনিস কিছু মানুষের পছন্দ হবে, কিছু ব্যাপার কারো পছন্দ হবে না। কালকে বাচ্চারা আমাকে ভালোভাবে এই ব্যাপারটা বুঝিয়ে গিয়েছে। আর ওরা আমাকে ওদের স্কুলে যাওয়ার দাওয়াত দিয়েছে। আমি ‘পাপপুণ্য’ রিলিজের পর ইনশাআল্লাহ্‌ সময় বের করে যাব।”

এই অভিনেতা আরও বলেন, “এই যে ‘পরিবর্তন’ এর সাথে হাত মিলিয়ে আমরা ৫০টা বাচ্চাকে খানিকটা সময়ের জন্য বিনোদন দেয়ার চেষ্টা করলাম; দারুণ একটা থিয়েটারে বসে ওরা সিনেমা দেখলো, হাততালি দিলো, উপভোগ করলো- আমার মনে হয় এটি দারুণ একটা অ্যাচিভমেন্ট। আমাদের এরকম ইনিশিয়েটিভ দেখে যদি সুবিধাবঞ্চিত বাচ্চাগুলোর হাসির জন্য আরও অনেকেই এগিয়ে আসেন, তাদের মতো করে ইনিশিয়েটিভ নেন; তাহলেই আই উইল বি অ্যা হ্যাপি পারসন!”

সিয়ামের কথায়, ‘কালকের এই উদ্যোগের সাথে যারা সম্পৃক্ত ছিলেন, যারা এসেছিলেন- আপনাদের প্রত্যেককেই ধন্যবাদ। আর বাচ্চারা, তোমাদের জন্য অনেক অনেক ভালোবাসা থাকলো। খুব শীঘ্রই আবার দেখা হচ্ছে তোমাদের সাথে।’

উল্লেখ্য, এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের সিনেমা ‘শান’ নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। সিনেমাটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

এতে সিয়াম ছাড়াও অভিনয় করেছেন পূজা চেরি, মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

  • সর্বশেষ - বিনোদন