2024-04-19 10:18:19 am

কেশবপুরে করোনা সন্দেহে একজনের শরীর থেকে নমুনা সংগ্রহ, এলাকায় ভীতি

www.focusbd24.com

কেশবপুরে করোনা সন্দেহে একজনের শরীর থেকে নমুনা সংগ্রহ, এলাকায় ভীতি

৩১ মার্চ ২০২০, ১৬:৩৯ মিঃ

কেশবপুরে করোনা সন্দেহে একজনের শরীর থেকে নমুনা সংগ্রহ, এলাকায় ভীতি
মিলন সিংহের পরিবার। ছবি-সংগৃহীত

কেশবপুরে জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত করোনা সন্দেহে মিলন সিংহের পরিবারের আরও ২জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া মিলন করোনা ভাইরাসে আক্রান্ত কিনা সেজন্য তার নাক ও গলা থেকে লালা সংগ্রহ করে ঢাকাস্থ মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের আইইবিসিআরে পাঠানো হয়েছে।

উপজেলার পাঁচপোতা গ্রামের মিলন সিংহকে সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দ্বিতীয় দফায় ভর্তি করা হয়। একই দিন জ্বরে আক্রান্ত ছেলে চন্দন সিংহকেও ভর্তি করা হয়েছে। ওই পরিবারের একাধিক সদস্য জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হওয়ায় এলাকায় ভীতির সঞ্চার হয়।

মঙ্গলবার সকালে মিলনের স্ত্রী শিখা সিংহকেও স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রেখে চিকিৎসা করানো হচ্ছে। মঙ্গলবার সকালে ঢাকাস্থ মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের আইইবিসিআর এর মেডিকেল টেকনোলজিস্ট লিটন হালদার মিলনের নাক ও গলা থেকে লালা সংগ্রহ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আলমগীর হোসেন বলেন, ওই নমুনা ঢাকাস্থ মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের আইইবিসিআরে পাঠানো হয়েছে। ৪৮ ঘণ্টার মধ্যে রিপোর্ট পাওয়া যাবে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :