ময়মনসিংহ, , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

প্রাইভেটকার খালে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

প্রাইভেটকার খালে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩
দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার। ছবি: সংগৃহীত

কুমিল্লার মুরাদনগর উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে স্বামী-স্ত্রী ও চালকসহ ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার কোরবানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার দোলাইপাড় গ্রামের রফিকুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন ও তার স্ত্রী পারভীন আক্তার এবং প্রাইভেটকার চালক নোয়াখালীর কবিরহাট উপজেলার সোনাদিয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাদ্দাম হোসেন তার শ্বশুর আবু বকরের মৃত্যুর সংবাদ শুনে স্ত্রী পারভীন আক্তারকে সঙ্গে নিয়ে প্রাইভেটকারযোগে চট্টগ্রাম থেকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাগাউড়ায় শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এরপর বাঙ্গরা বাজার থানা এলাকার মাধবপুর-দৌলতপুর সড়কের কোরবানপুর বাজার মোড়ে পৌঁছার পর প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গভীর খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী ও চালকসহ ৩ জন নিহত হন।

বাঙ্গরা বাজার থানার ওসি মো. কামরুজ্জামান জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় ৩টি মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ - সারাদেশ