, ৪ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

যে ধরনের সঙ্গীর ওপর চোখ বন্ধ করে ভরসা করা যায়

  লাইফস্টাইল ডেস্ক

  প্রকাশ : 

যে ধরনের সঙ্গীর ওপর চোখ বন্ধ করে ভরসা করা যায়

একটি সম্পর্ক গড়ে ওঠে দুজন মানুষের ভালোবাসা ও বিশ্বাসের উপর। ধীরে ধীরে একে অপরের প্রতি ভরসা বাড়ে। যখন আপনি সঙ্গীর উপর চোখ বন্ধ করে ভরসা করবেন তখনই বুঝবেন আপনার ভালোবাসা পূর্ণতা পেয়েছে।

তবে অনেকেই সঙ্গীর উপর কারণে অকারণে অবিশ্বাস করেন। তারা সঙ্গীর উপর পুরোপুরি ভরসা করতে পারেন না বলে দাম্পত্য সম্পর্কেও অশান্তি দেখা দেয়। তবে কয়েকটি লক্ষণ আছে, যা দেখে আপনি সঙ্গীর উপর চোখ বন্ধ করে ভরসা করতে পারবেন-

>> সঙ্গী যদি আপনাকে খুব ভালোবাসেন, তাহলে তার উপর ভরসা করতেই পারেন। যদি আপনি সঙ্গীর নিঃস্বার্থ ভালোবাসা অনুভব করেন তাহলে তার উপর বিশ্বাস ও ভরসা দুটিই করতে পারেন।

>> জোর করে কারও বিশ্বাস অর্জন করা যায় না। মানুষের মধ্যে বিশ্বাস গড়ে ওঠে ধীরে ধীরে। সঙ্গী যদি তার মনের সব কথা কিংবা দৈনন্দিন কাজকর্মের বিষয়ে আপনাকে নিজ থেকে সব বিষয় খুলে বলে, তাহলেও তার উপর ভরসা রাখতে পারেন।

>> খারাপ ও দুঃখের সময়ে সঙ্গীকে পাশে চান সবাই। তখন প্রিয়জনের সহানুভূতি মুহূর্তেই সব দুঃখ দূর করে দিতে পারে। আপনার দুঃখ-কষ্ট কিংবা মন খারাপের সময় যদি সঙ্গীকে পাশে পান তাহলে বুঝবেন তিনি আপনাকে সত্যিকারের ভালোবাসেন। এমন মানুষের উপর চোখ বন্ধ করে ভরসা করা যায়।

>> সব সমস্যায় কি আপনি সঙ্গীকে পাশে পান? যদি আপনার উত্তর হ্যাঁ হয় তাহলে অবশ্যই সঙ্গীর উপর ভরসা করতে পারবেন। স্বার্থপর ও সুযোগসন্ধানী মানুষেরা ভালোবাসা দেখালেও সঙ্গীর বিপদে পাশে দাঁড়ান না, বরং যে কোনো অজুহাতে দূরে কেটে পড়েন।

>> যেসব মানুষ পরিবারকে সঙ্গে নিয়ে চলতে পারেন তাদের উপরও ভরসা করা যায়। আপনার সঙ্গীও যদি এমন হন, তাহলে বুঝবেন তিনি খাঁটি মানুষ। এমন মানুষের উপর আপনি চোখ বন্ধ করে ভরসা করতে পারেন।

  • সর্বশেষ - লাইফ স্টাইল