, ১ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

এবার সাইফ আলি খানের ছেলেকে নায়ক বানাবেন করণ জোহর

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

এবার সাইফ আলি খানের ছেলেকে নায়ক বানাবেন করণ জোহর

মালায়ালামের তুমুল জনপ্রিয় সিনেমা ‘হৃদয়ম’। ২০২১ সালের সবচেয়ে সফল মালায়ালাম চলচ্চিত্রগুলোর মধ্যে এটি একটি। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন কিংবদন্তি মোহনলালের পুত্র প্রণব মোহনলাল।

এবার বলিউডে হতে যাচ্ছে জনপ্রিয় এই সিনেমাটির রিমেক। করণ জোহর এবং ফক্স-স্টার স্টুডিও (বর্তমানে স্টার স্টুডিও) সিনেমাটি নির্মাণ করবেন বলে ঘোষণা এসেছে।

শোনা যাচ্ছে করণ এই ছবিতে নায়ক হিসেবে বলিউডে লঞ্চ করবেন সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের বড় ছেলে ইব্রাহিম আলি খানকে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, ইব্রাহিম অভিনয়ে আসবেন। অবশেষে সেটা বুঝি সত্যি হতে চললো।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা থেকে জানা যায়, ইব্রাহিমকে অভিষিক্ত করতে এ সিনেমাটিকে সেরা প্রকল্প হিসেবে ভাবছেন করণ। অনেক সময় ধরেই তিনি ইব্রাহিমের জন্য একটি উপযুক্ত সুযোগ খুঁজছিলেন। সেটাই যেন পেয়ে গেলেন ‘হৃদয়ম’র গল্প ও চরিত্রে।

বলিউডে স্টারকিডদের অভিষিক্ত করার জন্য বিশেষভাবে পরিচিত করণ জোহর। আলিয়া ভাট, অনন্যা পান্ডে, বারুণ ধাওয়ান, জাহ্নবী কাপুর ছাড়া আরও অনেকেই করণের হাত ধরে বলিউডে যাত্রা শুরু করছেন।

এমনকি সাইফ কন্যা সারা আলী খানকেও করণের লঞ্চ করার কথা ছিল তার। কিন্তু প্রকল্পটি বিলম্বিত হতে থাকে। পরবর্তীতে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সারা।

  • সর্বশেষ - বিনোদন