, ৩০ শ্রাবণ ১৪২৯ অনলাইন সংস্করণ

পরকীয়ার দায়ে ঘর ভাঙছে পিকে-শাকিরার!

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

পরকীয়ার দায়ে ঘর ভাঙছে পিকে-শাকিরার!

২০১০ বিশ্বকাপে মাঠের খেলায় স্পেন জিতেছিল বিশ্বসেরার মুকুট। মাঠের বাইরে রীতিমতো আলোচিত ঘটনা ছিল স্প্যানিশ ডিফেন্ডার জেরার্ড পিকে আর সুরতারকা শাকিরার প্রেম। দীর্ঘ ১২ বছর একসঙ্গে থেকেছেনও দু’জনে। তবে স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, তাদের সেই সম্পর্কে চির ধরেছে এবার। পরকীয়ায় মজে থাকা বার্সেলোনা ডিফেন্ডারকে হাতেনাতে পাকড়াও করেছেন শাকিরা, এরপর থেকেই দু’জন থাকছেন আলাদা আলাদা বাড়িতে।

বর্তমানে পিকে থাকছেন বার্সেলোনায় তার বাড়ি কালে মুনতানের ব্যাচেলর হাউজে। এল পিরিওডিকো জানাচ্ছে, বেশ কিছু প্রতিবেশী শেষ এক সপ্তাহে তাকে এই ঘরে ঢুকতে, বেরোতে দেখেছেন। বার্সেলোনা সতীর্থ রিকি পুজ আর অন্যান্য বন্ধুদের সঙ্গে মিলে বার্সেলোনার নৈশজীবনও উপভোগ করছেন তিনি, জানাচ্ছে স্থানীয় সংবাদ মাধ্যম।

এখানেই শেষ নয়, সম্প্রতি বার্সা ডিফেন্ডারের বান্ধবীর ‘তে ফেলিসিতো’ নামে একটি গান প্রকাশ পেয়েছে। তার লিরিকেই লুকিয়ে আছে পিকের প্রতি তার ক্ষোভ। সেখানে বলা হয়েছে, ‘আমি তোমাকে গড়তে গিয়ে নিজেকে ভেঙেছি, তারা আমাকে সতর্ক করেছিল, তবে আমি মনোযোগ দিইনি তাতে।’
সেই গানের পরের লাইনগুলো হলো, ‘এরপর আমি জানতে পারলাম যে তোমারটা মিথ্যে ছিল। গ্লাস থেকে যা উপচে পড়ে, তা-ই ছিল সেটা। আমাকে দুঃখিত বলো না, এটা আন্তরিক শোনায়। কিন্তু আমি তোমাকে ভালোভাবেই জানি, আমি জানি তুমি মিথ্যেবাদী।’

‘আমি তোমাকে অভিনন্দন জানাচ্ছি, সন্দেহ নেই তুমি ভালো অভিনেতা, আশা করছি তোমার অভিনয় চলতেই থাকবে, তোমাকে সেখানেই মানায়।’

শেষ কিছু দিনে পিকে আর শাকিরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়ে কিছু পোস্ট করা থেকে বিরত আছেন। পিকের সবশেষ ইনস্টাগ্রাম পোস্ট ১০ সপ্তাহ আগের, আর শাকিরার সঙ্গে ছবি দিচ্ছেন না প্রায় এক বছর হতে চললো।  শাকিরার ইনস্টাগ্রাম অবশ্য আছে বহাল তবিয়তেই। তবে সঙ্গীকে নিয়ে পোস্টটা তিনি সবশেষ করেছিলেন ১০ সপ্তাহ আগে, পিকের ৬০০তম ম্যাচ খেলতে নামার উপলক্ষে।

তবে স্প্যানিশ সংবাদ মাধ্যমের একটা অংশ অবশ্য জানাচ্ছে, পিকের আলাদা থাকার কারণ ভিন্ন। সব দিক বিচারে অবশ্য সেসব প্রতিবেদনকে শক্তপোক্ত মনে হচ্ছে না আদৌ।

  • সর্বশেষ - খেলাধুলা