2024-03-29 05:22:44 am

আ’লীগ নেতার ওপর হামলা, ডিএসসিসি কাউন্সিলর আবু সাঈদের বিচার দাবি

www.focusbd24.com

আ’লীগ নেতার ওপর হামলা, ডিএসসিসি কাউন্সিলর আবু সাঈদের বিচার দাবি

০৬ জুন ২০২২, ০৮:৫৫ মিঃ

আ’লীগ নেতার ওপর হামলা, ডিএসসিসি কাউন্সিলর আবু সাঈদের বিচার দাবি

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসির) ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু সাঈদের বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন স্থানীয়রা। ঢাকা মহানগর দক্ষিণের ৩৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস আই ফারিয়াদের ওপর হামলার বিচারের দাবিতে এ মানববন্ধন করা হয়।

রোববার (৫ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়। সমাবেশে স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি বংশালের মিল্লাত উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, ব্যবস্থাপনা কমিটি ও অবিভাবকরা অংশ নেন। এস আই ফারিয়াদ মিল্লাত উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গত ২৪ মে মিল্লাত উচ্চ বিদ্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবু সাঈদের নেতৃত্বে অতর্কিত হামলা চালানো হয়। এসময় ফারিয়াদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

সমাবেশে ফারিয়াদের বড় ভাই হাবিবুল ইসলাম জাহিদ বলেন, এস আই ফারিয়াদ বিদ্যালয় কমিটির সভাপতি হিসেবে সুনামের সঙ্গে স্কুল পরিচালনা করে আসছেন। কিন্তু কাউন্সিলর আবু সাঈদ তার আধিপত্য বিস্তার ও নিজের লোকজনকে স্কুলের পরিচালনা কমিটিতে অন্তর্ভুক্ত করতে উদ্দেশ্যমূলকভাবে তার ওপর হামলা করেন। ওই দিন কাউন্সিলর আবু সাঈদের সঙ্গে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিকসহ আরও ২৫ থেকে ৩০ জন হামলায় অংশ নেন। ফরিয়াদ আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

তিনি বলেন, এই ঘটনার পর থেকে আমরা আমাদের পরিবরার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি। আমরা ফারিয়াদের ওপর হামলার বিষয়ে সঠিক তদন্ত ও দোষীদের সুষ্ঠ বিচারের দাবি জানাই।

এই অভিযোগের বিষয়ে জানতে ডিএসসিসির কাউন্সিলর আবু সাঈদের মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। ফলে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :