2024-04-20 12:26:13 pm

মানুষের কথায় কিছু যায় আসে না: সানাই মাহবুব

www.focusbd24.com

মানুষের কথায় কিছু যায় আসে না: সানাই মাহবুব

০৭ জুন ২০২২, ১৩:০৪ মিঃ

মানুষের কথায় কিছু যায় আসে না: সানাই মাহবুব

সম্প্রতি অনেকটা গোপনেই বিয়ে সেরেছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। গত বছর অভিনয় ছেড়ে দিয়ে তিনি বেছে নেন ইসলামিক জীবনযাপন। শোবিজ জগতের যাবতীয় কর্মকাণ্ড থেকে সরে এসে এখন তিনি নিয়মিত বোরকা-হিজাব পরে চলেন।

এবার এই অভিনেত্রী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দ্রুত ওমরাহ করার জন্য সবার দোয়া কামনা করেছেন।

মঙ্গলবার (৭জুন) সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘নিশ্চয়ই আল্লাহ পরম করুণাময়। আল্লাহ ক্ষমাশীল। আল্লাহ ক্ষমা করতে পছন্দ করেন। কিন্ত এই সমাজের কিছু মানুষ কি এটা বোঝে? বুঝলেও কি মানে? যেখানে মহান আল্লাহ ক্ষমা করতে পছন্দ করেন সেখানে সমাজের এরকম ২, ৪, ১০ জন অমানুষ আমাকে নিয়ে কি ভাবলো, কি করলো, কাঁদলো না হাসলো তাতে আমার কিছুই যায় আসে না! জাস্ট কিচ্ছু যায় আসে না! কারণ এরকম বহু মানুষ আমাকে সাধুবাদ জানিয়েছেন ইসলামের পথে আসার জন্য। আমি তাদের গুণগ্রাহী।’

এই নায়িকা আরও লেখেন, ‘আমি ইসলামের পথে অটুট থাকবো ইনশাআল্লাহ। দোয়া রাখবেন আমার জন্য যেনো দ্রত ওমরাহ করতে পারি।’

গত ২৭ মে পারিবারিক আয়োজনে সানাইয়ের বিয়ে সম্পন্ন হয়। তার বরের নাম আবু সালেহ মুসা। সানাইয়ের পৈতৃক নিবাস নীলফামারীতে। মুসার বাড়িও একই জেলায়। তিনি ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত।

যদিও এর আগে ২০১৯ সালে সানাইয়ের একটি বিয়ের খবর শোনা যায়। সাবেক এক মন্ত্রীর সঙ্গে তার বাগদান হয়েছিল। সানাই নিজেও খবরটির সত্যতা নিশ্চিত করেছিলেন। তবে ওই বিয়ে সম্পর্কে পরবর্তীতে আর কোনো আপডেট পাওয়া যায়নি।

প্রসঙ্গত, মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছেন। এরপর ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪×৭’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন। পরবর্তীতে আরও কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :