2024-04-26 09:07:50 pm

‘কুসিক নির্বাচন ও ইসির অসহায়ত্ব নিয়ে বিএনপির প্রতিক্রিয়া নেই’

www.focusbd24.com

‘কুসিক নির্বাচন ও ইসির অসহায়ত্ব নিয়ে বিএনপির প্রতিক্রিয়া নেই’

১৪ জুন ২০২২, ২০:২০ মিঃ

‘কুসিক নির্বাচন ও ইসির অসহায়ত্ব নিয়ে বিএনপির প্রতিক্রিয়া নেই’

আগামীকাল অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন। এই নির্বাচন এবং স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারের নির্বাচনী এলাকা না ছাড়ার বিষয়ে বিএনপির কোনো মন্তব্য নেই বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেছেন, বাহারকে নিয়ে নির্বাচন কমিশন অসহায়ত্ব প্রকাশ করল নাকি অসন্তোষ প্রকাশ করল, এতে আমার কোনো প্রতিক্রিয়া নেই। কারণ নির্বাচনের আচরণবিধি সরকার ভালো করেই জানে।

মঙ্গলবার (১৪ জুন) রাজধানীর নয়াপল্টন ভাসানী ভবনে আয়োজিত এক স্মরণ সভায় তিনি এসব কথা বলেন। প্রয়াত বিএনপির নেতা গৌতম চক্রবর্তী স্মরণে সভার আয়োজন করে কৃষক দল।

গয়েশ্বর বলেন, বাহার একজন সংসদ সদস্য। সংসদ সদস্য হচ্ছে সরকারের অংশ। সুতরাং সরকারের দায়িত্ব হচ্ছে তাকে সেখানে থেকে এবং অপরাধ থেকে বিরত রাখা। নির্বাচন কমিশনের অসহায়ত্ব প্রকাশই বাহারের কুমিল্লা থাকা সরকারের ইচ্ছা বা ইচ্ছার বহিঃপ্রকাশ।

তিনি বলেন, কমিশন ও নির্বাচন নিয়ে আমরা দলীয়ভাবে বা ব্যক্তিগতভাবে কোনো প্রতিক্রিয়া দিতে চাই না। কারণ আমরা এই সরকারকে স্বীকার করি না।

সরকার জোর করে ক্ষমতা দল করে আছে দাবি করে গয়েশ্বর বলেন, তাদের গদিচুত্য করা আমাদের প্রধান কাজ। যেদিনই এই দখলদারদের হাত থেকে দেশকে মুক্ত করতো পারব, সেদিনই নির্বাচন কমিশনসহ অন্যান্য বিষয় নিয়ে কথা বলব।

স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন কৃষক দলের সভাপতি হাসান জারিফ তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল প্রমুখ।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :