ময়মনসিংহ, , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

ভারতে করোনায় আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

ভারতে করোনায় আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই, একদিনে ৯ জনের মৃত্যু
ছবি: সংগৃহীত

কোভিড-১৯ করোনা ভাইরাসের থাবায় কাঁপছে বিশ্ব। করোনার সংক্রমণের সংখ্যা দিনে দিনে বেড়েই চলছে ভারতে। দেশটিতে নতুন করে ১৩১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এতে ভারতে করোনায় আক্রান্ত ২ হাজার ছুঁই ছুঁই।

ভারতের স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এনডিটিভির খবরে বলা হয়, ভারতে মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৯৬৫ জনে। এদের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছে ১৩১ জন। গত বুধবার পর্যন্ত দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ছিল ১৮৩৪ জন। আর একদিন পরেই বৃহস্পতিবার সকালে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো প্রায় দুই হাজারে।

খবরে আরও বলা হয়, একদিনে ভারতে করোনায় আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়ালো ৫০ জনে। তবে এ পর্যন্ত দেশটিতে করোনায় আক্রান্ত অবস্থা থেকে সুস্থ হয়েছেন ১৫১ জন।

ভারতে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী বরাত দিয়ে খবরে আরো বলা হয়, করোনায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে মহারাষ্ট্র। সেখানে ৩৩৫ জন করোনায় সংক্রমিত হয়েছেন। মৃত্যুও হয়েছে ১৩ জনের। দ্বিতীয় স্থানে রয়েছে কেরল। সেখানে ২৬৫ জন আক্রান্ত হয়েছেন। এছাড়াও তামিলনাড়ুতে ২৩৪ জন, দিল্লিতে ১৫২ জন, উত্তরপ্রদেশ ১১৩ জন আক্রান্ত রয়েছে। এদিকে পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা এখনও পর্যন্ত ৩৭। মৃত্যু হয়েছে তিন জনের। সুস্থ হয়ে উঠেছেন ৬ জন।

  • সর্বশেষ - করোনা আপডেট