, ১ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

বলিউডের বাবা-মেয়ে

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বলিউডের বাবা-মেয়ে

রোববার (১৯ জুন) বাবা দিবস। এদিন নানাভাবে বাবাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করছেন সন্তানরা। বিশেষ এই দিবসে চলুন জেনে নিই বলিউডের কয়েকজন তারকা বাবা-মেয়ের কথা।

শত্রুঘ্ন ও সোনাক্ষী সিনহা
বাবা অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহার সঙ্গে অভিনেত্রী সোনাক্ষী সিনহার বেশ মধুর সম্পর্ক। অভিনয় ক্যারিয়ারে সফল হলেও এখনো বাবা-মায়ের সঙ্গেই থাকনে এই অভিনেত্রী। বিভিন্ন সাক্ষাৎকারে বাবার প্রশংসায় পঞ্চমুখ হন সোনাক্ষী।

শক্তি ও শ্রদ্ধা কাপুর
বলিউডের প্রবীণ অভিনেতা শক্তি কাপুর। বাবার পথ ধরে সিনেমায় নাম লেখিয়েছেন তার মেয়ে শ্রদ্ধা কাপুর। সফলতার সঙ্গে রুপালি জগতে কাজ করছেন তিনি। বাবার সঙ্গে শ্রদ্ধার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

অনিল ও সোনম কাপুর
জনপ্রিয় বলিউড অভিনেতা অনিল কাপুর। তার মেয়ে অভিনেত্রী সোনম কাপুর। নিজেকে বাবার সবচেয়ে আদরের মেয়ে বলেই দাবি করেন ‘নীরজা’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। এছাড়া তার অভিনয়ে নাম লেখানোর সকল কৃতিত্ব বাবাকেই দেন তিনি। বাবার অনুপ্রেরণাতেই নাকি রুপালি জগতে পা রেখেছেন সোনম।

মহেশ ও আলিয়া ভাট
বলিউডের স্বনামধন্য নির্মাতা মহেশ ভাট। তার সবচেয়ে ছোট মেয়ে আলিয়া ভাট। হিন্দি সিনেমায় পা রাখার পর থেকেই স্বনামে পরিচিত তিনি। বাবাকে নিয়ে সব সময় গর্ব করেন আলিয়া। আর মেয়ের অভিনয় দক্ষতা ও সাফল্যে গর্বিত বাবা মহেশ ভাট।

সাইফ ও সারা আলী খান
বলিউডের অন্যতম আলোচিত বাবা-মেয়ে সাইফ ও সারা আলী খান। চলচ্চিত্র পরিবারের মেয়ে সারা সিনেমাতে নাম লেখানোর আগে থেকেই মিডিয়ায় আলোচনায় ছিলেন। বর্তমানে সাফল্যের সঙ্গে সিনেমায় কাজ করছেন। বাবার সঙ্গে সারার বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সিনেমার পাশাপাশি ইতিহাস, সাহিত্যসহ বিভিন্ন বিষয়ে বাবার সঙ্গে আড্ডা হয় তার।

বনি কাপুর ও জানভি কাপুর
নির্মাতা বনি কাপুর ও প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর। বর্তমানে তিনিও সিনেমায় নিয়মিত অভিনয় করছেন। ছোটবেলা থেকেই বাবার ভীষণ ভক্ত জানভি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত বাবা-মেয়ের ছবিতে তাদের বন্ধন স্পষ্টই বোঝা যায়।

চাংকি ও অনন্যা পান্ডে
অভিনেতা চাংকি পান্ডে। দীর্ঘদিন ধরেই হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। মেয়ে অনন্যা পান্ডেও তার পথ ধরে সিনেমা জগতে নাম লেখিয়েছেন। তাদের বাবা-মেয়ের সম্পর্কটা বেশ মধুর।

শাহরুখ ও সুহানা খান
বলিউড বাদশা শাহরুখ খান। সন্তানদের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা ভক্তদের অজানা নয়। খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা। তবে এরই মধ্যে নানা কারণে আলোচনায় আসেন তিনি। সুহানার দাবি, বাবার মতো তিনিও খুব লাজুক স্বভাবের।

  • সর্বশেষ - বিনোদন