, ১ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

মিডল্যান্ড ব্যাংকের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মিডল্যান্ড ব্যাংকের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বাণিজ্যিক কার্যক্রমের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে চতুর্থ প্রজন্মের বেসরকারি মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি)।

সোমবার (২০ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ে এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক কাজী রায়হান জাফর, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংকের নবম বর্ষের সফল সমাপ্তির জন্য ব্যবস্থাপনা পরিচালক মো. আহসান-উজ জামান সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সব গ্রাহক, শেয়ারহোল্ডার, নিয়ন্ত্রক সংস্থা ও কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মো. আহসান-উজ জামান বলেন, আমরা পরিষেবা ও পণ্যাদি উদ্ভাবনের ক্ষেত্রে সবসময় অগ্রগামী। আজ নতুন দুটি পণ্য ‘এমডিবি ডাবল বেনিফিট প্লাস’ ও ‘এমডিবি সালাম ডাবল বেনিফিট প্লাস’ (ইসলামী ব্যাংকিং পণ্য) উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। গ্রাহকরা উভয়ই সঞ্চয় হিসাব দুটি ব্যাংকের যেকোনো শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং সেন্টারের পাশাপাশি ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন ‘মিডল্যান্ড অনলাইন’র মাধ্যমে যেকোনো সময় যেকোনো স্থান থেকে খুলতে পারবেন।

তিনি বলেন, প্রযুক্তিনির্ভর সমাধান বাস্তবায়নে এমডিবি সর্বদা অগ্রণী। ব্যাংকটি তার মূল্যবান গ্রাহকদের বিভিন্ন ধরনের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান দেয়। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে ‘এমডিবি ডাবল বেনিফিট প্লাস’ ও ‘এমডিবি সালাম ডাবল বেনিফিট প্লাস’ ডিজিটালাইজড সংস্করণ নতুন সংযোজনগুলোর মধ্যে একটি।


  • সর্বশেষ - অর্থ-বাণিজ্য