, ১৬ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

৭০০ স্পোর্টস মোডসহ এলো স্মার্টওয়াচ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

৭০০ স্পোর্টস মোডসহ এলো স্মার্টওয়াচ

ভারতীয় বাজারে এলো দেশীয় বোট সংস্থার নতুন এক্সটেন্ড স্পোর্টস স্মার্টওয়াচ। ঘড়িটিতে ফাস্ট চার্জিং সাপোর্টসহ দীর্ঘ ব্যাটারি লাইফের সুবিধা পাবেন ব্যবহারকারীরা। এছাড়াও ঘড়িটিতে আছে ৭০০টির বেশি অ্যাকটিভ ফিটনেস মোড।

স্ট্রেন্থ এবং কার্ডিওভাসকুলার বিভিন্ন অ্যাক্টিভিটিসহ ৭০০টির বেশি স্পোর্টস মোড। যার মধ্যে রয়েছে ডান্স, ক্রিকেট, রানিং, বক্সিং ইত্যাদি। শুধু তাই নয়, ঘড়িটির মাধ্যমে কুকিং, স্কেটবোর্ড, মিউজিকাল ইন্সট্রুমেন্ট, গার্ডেনিং ইত্যাদি অল্প পরিশ্রমের অ্যাক্টিভিটিও নিরীক্ষণ করা যায়।

ঘড়িটিতে একাধিক হেলথ ফিচার উপলব্ধ। সেগুলি হল ২৪/৭ হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, পিডোমিটার ইত্যাদি। এমনকি একে বোট ক্রেস্ট অ্যাপের সাথে যুক্ত করে হেলথ ডেটা ট্র্যাক করে মজুত রাখা সম্ভব। আবার ব্যবহারকারী চাইলে তার হেলথ ডেটা বন্ধু এবং পরিবারের লোকজনের সঙ্গে শেয়ার করতে পারবেন।

অন্যদিকে বোট এক্সটেন্ড স্পোর্টস স্মার্টওয়াচে রয়েছে অভিনব ওয়েলনেস ফিচার। তাই এর মাধ্যমে ব্যবহারকারী শুধু নিজের নয়, নিজের প্রিয়জনের স্বাস্থ্য সংক্রান্ত খুঁটিনাটি তথ্য নিরীক্ষণ করতে পারবেন। তদুপরি জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP67 রেটিং প্রাপ্ত।

নতুন এক্সটেন্ড স্পোর্টস স্মার্টওয়াচটি ১.৬৯ ইঞ্চি এইচডি ডিসপ্লের সঙ্গে এসেছে। যা সর্বোচ্চ ৫০০ নিট উজ্জলতা দিতে পারবে। এতে থাকছে ফাস্ট চার্জিং সাপোর্ট। মাত্র ৩০ মিনিট ব্যাটারি চার্জ দিলে এটি সাতদিন পর্যন্ত ঘড়িটি সক্রিয় থাকবে। তাছাড়া ঘড়িটিতে পাওয়া যাবে ১১০টিরও বেশি ওয়াচফেস, লাইভ ক্রিকেট স্কোর, টেক্সট, নোটিফিকেশন, সিডেন্ট অ্যালার্ট।

ভারতীয় বাজারে বোট এক্সটেন্ড স্পোর্টস স্মার্টওয়াচের প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ২ হাজার ৪৯৯ টাকা। অ্যাসেন গ্রে, ক্লাসিক ব্ল্যাক এবং কুল ব্লু কালার অপশনে ই কমার্স সাইট অ্যামাজন থেকে ক্রেতারা কিনতে পারবেন এই ঘড়িটি।

  • সর্বশেষ - মিডিয়া