, ১ ভাদ্র ১৪২৯ অনলাইন সংস্করণ

আলিয়া এখন আমার জীবনের ডাল-ভাত: রণবীর

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

আলিয়া এখন আমার জীবনের ডাল-ভাত: রণবীর

প্রায় পাঁচ বছর প্রেম করার পর গত এপ্রিলে গাঁটছড়া বেঁধেছেন রণবীর-আলিয়া। তবে বিয়ের দু’মাস পেরোতেই রণবীর বললেন, আলিয়া হলেন ‘ডাল ভাত’ আর অন‍্যরা ‘টেংরি কাবাব’। বিয়ের পর এক ধাক্কায় যেন বাস্তবকে টের পাচ্ছেন তিনি। জীবনে কোনগুলি একান্ত চাহিদা আর কোনটা বাড়তি, তা এখন ভাল ভাবে বুঝতে শিখেছেন রণবীর।

কিন্তু হঠাৎ কেন এরকম কথা রণবীরের মুখে? শুক্রবার মুম্বাইয়ে ধুমধাম করে 'সমশেরা’র ট্রেলার মুক্তির অনুষ্ঠান হলো। সেখানে প্রচারে এসেছিলেন রণবীর। সেই ছবির ব‍্যাপারেই প্রতিক্রিয়া দিতে গিয়ে নিজের বিবাহিত জীবনের ব্যপারে মুখ খুললেন অভিনেতা। আর সেখানেই স্ত্রী আলিয়াকে ‘ডাল ভাত’ বলে দাবি করেন রণবীর।

সাংবাদিকরা তার কাছে দাম্পত্যের গল্প শুনতে চাইলে রণবীরও বলতে দ্বিধা করলেন না। জানালেন, আলিয়ার সঙ্গে বিয়ে হওয়ায় জীবনের অনেক মূল্যবান এবং গুরুত্বপূর্ণ দিক টের পাচ্ছেন। রণবীর হাসতে হাসতে বলেন, আগে সিনেমার সংলাপের সঙ্গে তাল মিলিয়ে বলতাম, জীবনটা কেবল ডাল-ভাতে চলে নাকি? হাক্কা চাউমিন, পাওভাজি, টেংরি কাবাব... সবই তো লাগে। কিন্তু এখন বলবো, একটা সময়ের পর জীবনটা ডাল-ভাতই। ওইটুকুই মুখ্য হয়ে ওঠে। আলিয়া এখন আমার সেই জায়গা নিয়েছে। সে-ই ডাল-ভাত, আবার কখনও তাতে তড়কা, মশলা ইত্যাদি কত কী মিশছে! এ জীবন শান্তির, সুখের। আমার ভাল লাগছে।

শুধু তাই নয়, আগে যেমন গায়ে হাওয়া লাগিয়ে মিষ্টি মিষ্টি কথা বলে হিরোর মতো জীবনযাপন করতেন রণবীর, এখন একেবারে বদলে গেছেন যেন। জানালেন, এখন আর শুধু নিজের জন্য ভাবেন না। পরিবারের কথা ভেবে সব কাজ করেন।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

  • সর্বশেষ - বিনোদন