, ৩০ শ্রাবণ ১৪২৯ অনলাইন সংস্করণ

আলিয়ার মা বললেন, ‘অভিনন্দন সিংহ বাবা-মা’

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

আলিয়ার মা বললেন, ‘অভিনন্দন সিংহ বাবা-মা’

বলিউডের আলোচিত তারকা দম্পতি আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের আড়াই মা না পেরুতেই মা হতে যাওয়ার ঘোষণা দিয়েছেন আলিয়া ভাট। সোমবার (২৭ জুন) আলিয়া ভাট তার অফিশিয়াল ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে এই ঘোষণা দেন।

মজার বিষয় হলো—একটি ছবিতে আলিয়ার আলট্রাসনোগ্রাফি চলছে। অন্য ছবিতে কয়েকটি সিংহ দেখা যায়। যেখানে একটি পুরুষ, একটি স্ত্রী সিংহ রয়েছে। এ দুটির সামনে বসে আছে একটি সিংহ শাবক। এসব ছবি পোস্ট করার পর আলিয়া-রণবীরের পরিবারের সদস্যদের পাশাপাশি শোবিজ অঙ্গন ও নেটিজেনরাও তারকা দম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু সিংহর ছবি পোস্ট করা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাদের প্রশ্ন এই ছবি কেন পোস্ট করলেন আলিয়া? যদিও এ বিষয়ে ক্যাপশনে কিছু লিখেননি তিনি। তবে নেটিজেনদের দাবি—রূপক অর্থে সিংহর ছবি ব্যবহার করেছেন আলিয়া। মূলত, নিজেদেরকে সিংহর সঙ্গে তুলনা করেছেন।

এ ছবি পোস্ট করে মা হতেও যাওয়ার ঘোষণা দেন আলিয়া ভাট

নেটিজেনদের এই মত আরো জোরালো হয়েছে আলিয়া ভাটের মায়ের মন্তব্যকে কেন্দ্র করে। এই পোস্টে আলিয়ার মা সোনি রাজদান লিখেছেন—‘অভিনন্দন, সিংহ বাবা-মা।’ একই পোস্টে আরেক মন্তব্যে সোনি রাজদান লিখেন, ‘এই আনন্দ নিয়ন্ত্রণ করতে পারছি না।’

২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়ান আলিয়া-রণবীর। তারপর দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন এই যুগল। তাদের প্রেম-বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি।

সব জল্পনার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল মুম্বাইয়ের পালি হিলসের রণবীরের ‘বাস্তু’ বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা। এ সময় দুই পরিবারের সদস্য ও তারকা জুটির ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - বিনোদন