, ৩০ শ্রাবণ ১৪২৯ অনলাইন সংস্করণ

সীতাকুণ্ডে ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে হত্যা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সীতাকুণ্ডে ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেনের ভাই মুমিনুল ইসলাম মামুনকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ জুন) সন্ধ্যা ৬টার দিকে সীতাকুণ্ডের ফকিরহাট-বাংলাবাজার সড়কে এ ঘটনা ঘটে।

নিহত মামুন সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মৃত ইমাম শরীফের ছেলে। এ ঘটনায় মামুনের ছেলে আলী হোসেন সবুজ (২৬) গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে ফকিরহাট গরুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন মুমিনুল হক মামুন ও তার ছেলে সবুজ। বাংলাবাজার মাঝামাঝি সড়কে হঠাৎ তিনটি সিএনজি অটোরিকশায় বেশ কয়েকজন দুর্বৃত্ত ধারালো ছোরা, কিরিচ দিয়ে কোপাতে থাকে। এসময় বাবাকে বাঁচাতে সবুজ এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। ছেলে সবুজ মুমূর্ষু অবস্থায় বর্তমানে চমেকে চিকিৎসাধীন।

নিহতের মামুনের ভাই স্থানীয় ইউপি সদস্য আকবর হোসেন বলেন, সন্ত্রাসীরা তিনটি সিএনজিতে করে এসে অতর্কিত হামলা চালিয়ে পৌর সদরের দিকে পালিয়ে যায়। আমার ভাই যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার সঙ্গে কারও শত্রুতা ছিল না।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বৃহস্পতিবার সকালে জাগো নিউজকে বলেন, পরিবারের ভাষ্যমতে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। নিহত মামুনের ভাই বর্তমান ইউপি সদস্য। স্থানীয় কিছু অপকর্মকারীকে তারা বাধা দিতেন। যাদের বাধা দিতেন তারা এ ঘটনা ঘটাতে পারে। আবার দলীয় বিরোধের কারণেও এ ঘটনা ঘটতে পারে। তবে যে কারণেই ঘটনা হোক না কেন, এর পেছনে যারা জড়িত, তাদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চলছে।

  • সর্বশেষ - জাতীয়