, ১১ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

‘সরকার কখনোই অশুভশক্তির কাছে মাথা নত করবে না’

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

‘সরকার কখনোই অশুভশক্তির কাছে মাথা নত করবে না’

শান্তি, মানবতা, অসাম্প্রদায়িকতা ও গণতন্ত্রের প্রশ্নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার কখনোই অশুভশক্তির কাছে মাথা নত করবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অশুভশক্তি মেনে নিতে পারছে না। দেশে তারা মাথাচাড়া দিয়ে দাঁড়াতে পারেনি শুধুমাত্র শেখ হাসিনার কারণে। সন্ত্রাসীদের কোনো জায়গা বাংলাদেশে হবে না। বাংলাদেশ হবে মুক্তিযুদ্ধের চেতনার গণতান্ত্রিক দেশ।

jagonews24

বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে রাজধানীর গুলশান লেকশো হোটেলে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল (ডিআই) আয়োজিত তরুণ নেতৃত্ব গঠন ফেলোশিপ প্রোগ্রামে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, গত ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের মধ্য দিয়ে সব ষড়যন্ত্রের বিরুদ্ধে উপযুক্ত জবাব দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। পদ্মা সেতু আমাদের মর্যাদার প্রতীক, সক্ষমতার প্রতীক, সাহসিকতার প্রতীক। এর সফল নায়ক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা।

jagonews24

তিনি বলেন, রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা নয়। আমরা কেউ হিংসাত্মক মনোভাব পোষণ করব না। মানুষের কল্যাণের কথা চিন্তা করেই কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল পার্টির প্রধান ডানা ওল্ডস, ক্রিস্টিন ওয়াল, ডিরেক্টর অফিস অফ ডেমোক্রেসি, হিউম্যান রাইটস অ্যান্ড গভর্নেন্স, ইউএসএআইডি, লেসলি রিচার্ডস, ডেপুটি চিফ অফ পার্টি, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল, জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান আহসান আদনান ও বিএনপির প্রশিক্ষণবিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন।

  • সর্বশেষ - রাজনীতি