2024-04-17 04:17:54 am

রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মারা গেছেন

www.focusbd24.com

রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মারা গেছেন

০৫ জুলাই ২০২২, ০৮:৩১ মিঃ

রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান মারা গেছেন

কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। সোমবার (৪ জুলাই) রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে, বিকেলে বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হলে দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুরে মেডিকেলে স্থানান্তর করেন।

রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম রাসেল বলেন, ‘সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মিটিং চলাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর শ্বাসকষ্ট শুরু হয়। দ্রুত তাকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত অন্যত্র স্থানান্তর করেন চিকিৎসক। পরে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তার মৃত্যু হয়।’

রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, ‘বিকেল ৫টার দিকে বুকে প্রচণ্ড ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন শেখ আব্দুল্লাহ। পরে জরুরি বিভাগে তাকে অক্সিজেন দেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়। পথেই তার মৃত্যু হয়।’

শেখ আব্দুল্লাহ রৌমারী উপজেলার সদর ইউনিয়নের ভিটাপাড়া এলাকার মৃত শেখ রিয়াজুল হকের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :