ময়মনসিংহ, , ১১ জ্যৈষ্ঠ ১৪২৭ অনলাইন সংস্করণ

করোনায় আটকে গেলো তাদের বিয়ে

  অনলাইন ডেস্ক

  প্রকাশ : 

করোনায় আটকে গেলো তাদের বিয়ে
করোনা ভাইরাসের কারণে আটকে যাওয়া ক্রিকেট তারকারা। ফাইল ছবি

করোনার প্রভাবে থমকে গেছে পুরো বিশ্ব। স্থবির হয়ে পড়েছে ২২ গজ। করোনা ভাইরাস বৈশ্বিক মহামারী হিসেবে দেখা দিলেও এবার আঘাত হানলো বিয়েতে। করোনার প্রভাবে স্থগিত হয়ে গিয়েছে ৮ অস্ট্রেলিয়ান ক্রিকেটারের বিয়ে।

করোনা ভাইরাসে কারনে জনসমাগম এড়ানোর বিকল্প নেই। আর বিয়ে হলে তো জনসমাগম থাকবেই। তাই করোনা ভাইরাসের কারণে অস্ট্রেলীয় আট ক্রিকেটারের বিয়ে পিছিয়ে দেয়া হলো। বিয়ে পিছিয়ে যাওয়া ক্রিকেটাররা হলেন- লেগস্পিনার অ্যাডাম জাম্পা, পেসার জ্যাকসন বার্ড, ওপেনার ডি’আর্কি শর্ট, আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পা না রাখা মিচেল সোয়েপসন, অ্যালিস্টার ম্যাকডারমট, অ্যান্ড্রু টাই, জেস জোনাসেন ও ক্যাটেলিন ফ্রেট। চলতি এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাদের।

অজি ক্রিকেটার প্যাট কামিন্স এই তালিকায় না থাকলেও তিনি করোনায় পাওয়া অবসরে ভাবছেন বিয়ের কথা। তিনি বলেন, ‘আমরা লাকি। সবেমাত্র এনগেজড হয়েছি। বিয়ের সময় আশা করছি এই পরিস্থিতি আর থাকবে না। তবে জাম্পার মতো ঘনিষ্ঠ বন্ধুদের অবস্থা অনুভব করতে পারছি। ওদের বিয়ে পিছিয়ে দিতে হচ্ছে। এটা খুব কঠিন সময়।’

শুধু অস্ট্রেলিয়াতেই নয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটেও ঘটেছে একই ঘটনা। প্রোটিয়া নারী ক্রিকেটার লিজেলে লি-র বিয়ের তারিখ ছিল ১০ এপ্রিল। কিন্তু করোনার কারণে চলতি অস্থিতিশীল পরিস্থিতিতে সেটাও স্থগিত হয়ে গিয়েছে।

  • সর্বশেষ - খেলাধুলা