, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

বাবা-মা হলেন হিল্লোল-নওশীন

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বাবা-মা হলেন হিল্লোল-নওশীন

বাবা-মা হলেন যুক্তরাষ্ট্র প্রবাসী তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল-নওশীন নাহরীন মৌ। ১৩ জুলাই নিউ ইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন নওশীন। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।

আনন্দের খবরটি নওশীন তার ফেসবুকে জানিয়েছেন। এ অভিনেত্রী বলেন—‘আল্লাহর অশেষ কৃপায় আমি ও আদনান আশীর্বাদ হিসেবে কন্যা সন্তান পেয়েছি। গতকাল দুপুর সাড়ে ১২টার (স্থানীয় সময়) দিকে পৃথিবীর আলো দেখেছে আমাদের সন্তান। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

নওশীন-হিল্লোল দম্পতির কন্যার নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দ। কন্যার সঙ্গে তোলা ছবিও ফেসবুকে শেয়ার করেছেন নওশীন। তাতে হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরাবন্দি হয়েছেন এই জুটি।

গত ২৫ জুন নিউ ইয়র্কে আয়োজন করা হয়েছিল নওশীনের বেবি সাওয়ার। এ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রবাসী বাংলাদেশি একঝাঁক তারকা। এ তালিকায় রয়েছেন—রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া, রুমানা খান প্রমুখ। ওই সময়ে রাইজিংবিডির সঙ্গে আলাপকালে নওশীন বলেছিলেন, ‘সবাই দোয়া করবেন আমাদের সন্তান যেন সুস্থভাবে পৃথিবীতে আসে।’

২০১৩ সালে ভালোবেসে ঘর বাঁধেন হিল্লোল-নওশীন। বেশ আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তারা। অনেক দিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন নওশীন-হিল্লোল।

  • সর্বশেষ - বিনোদন