, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

প্রেমপত্র লিখে ধরা পড়েছেন সাই পল্লবী

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

প্রেমপত্র লিখে ধরা পড়েছেন সাই পল্লবী

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সাই পল্লবী। সাধারণত রোমান্টিক-ড্রামা ঘরানার সিনেমায় বেশি দেখা যায় তাকে। ভার্সেটাইল অভিনয়শিল্পী হিসেবেও দারুণ খ্যাতি কুড়িয়েছেন। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে নিয়ে প্রেমের গুঞ্জন খুব একটা চাউর হয়নি। ব্যক্তিগত জীবনে এখনো একা।

প্রেম-বিয়ে নিয়ে তেমন কথা বলতে দেখা যায়নি সাই পল্লবীকে। সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রথম প্রেমপত্র লেখার অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী বলেন—‘আমি যখন সপ্তম শ্রেণিতে পড়ি, তখন প্রথম প্রেমপত্র লিখেছিলাম। কিন্তু বিষয়টি আমার বাবা-মা জেনে যান। তারপর বাবা-মা আমাকে মারধর করেছিলেন।’

স্কুলের এক সহপাঠিকে প্রেমপত্রটি লিখেছিলেন সাই পল্লবী। বাবা-মায়ের কাছে ধরা পড়ার পর জীবনে আর কখনো কাউকে প্রেমপত্র লিখেননি এই অভিনেত্রী। বাবা-মায়ের সেই তিরস্কারের কথাও ভুলেননি বলে জানান সাই পল্লবী।

সাই পল্লবীর বয়স ২৩ পেরিয়ে গেলেও বিয়ের ফুল এখনো ফোটেনি। কবে নাগাদ বিয়ে করবেন সে বিষয়ে কিছু বলেননি তিনি। কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা তা নিয়েও পুরোপুরি মুখে কুলুপ এঁটেছেন এই নায়িকা।

সাই পল্লবীর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিরতা পারভাম’। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৭ জুন মুক্তি পায়। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেন রানা দাগ্গুবতী।

নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারভাম’ সিনেমার কাহিনি। এতে কমরেড রাবনার চরিত্রে অভিনয় করেছের রানা দাগ্গুবতি। রাবনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বেনেলার। আর এই বেনেলা চরিত্রে অভিনয় করেন সাই পল্লবী। এ ছাড়াও অভিনয় করেছেন—প্রিয়ামনি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, ঈশ্বরী রাও, সাই চন্দন প্রমুখ।

গত ৯ মে ছিল সাই পল্লবীর জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। ‘গার্গি’ শিরোনামের এই সিনেমা পরিচালনা করছেন গৌতম রামচন্দ্রন।

  • সর্বশেষ - বিনোদন