, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

ক্যাটরিনাকে নিয়ে যত আলোচনা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ক্যাটরিনাকে নিয়ে যত আলোচনা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কাগজে-কলমে ব্রিটিশ নাগরিক হলেও দীর্ঘদিন ধরে ভারতে তিনি। হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে দুই দশক কাটিয়েছেন এই অভিনেত্রী।

দীর্ঘ সময় সিনেমা জগতে কাজের সুবাদে অনেকবারই খবরে এসেছেন ক্যাটরিনা। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত তিনি। এর মধ্যে অনেকবারই বিতর্কিত ঘটনার জন্য পত্রিকায় শিরোনাম হয়েছেন তিনি। ক্যাটরিনার কিছু বিতর্কিত ঘটনা নিয়ে এই প্রতিবেদন।

বি গ্রেড সিনেমায় অভিনয়:
ক্যাটরিনার বলিউডে অভিষেক হয় ২০০৩ সালে। ‘বুম’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সিনেমাটিতে আরো ছিলেন ‘ব্যাড ম্যান’ হিসেবে পরিচিত খল অভিনেতা গুলশাল গ্রোভার ও অমিতাভ বচ্চন। কিন্তু ক্যারিয়ারের প্রথম সিনেমা হলেও এটিকে ভুলেই যেতে চান ক্যাটরিনা। কারণ এতে বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করেন এই অভিনেত্রী, যা নিয়ে এখনো সমালোচনা শুনতে হয় তাকে।

হিন্দি উচ্চারণে সমস্যা:
ব্রিটিশ নাগরিক হওয়ায় শুরু থেকেই ক্যাটরিনার হিন্দি উচ্চারণ নিয়ে সমস্যা ছিল। এ নিয়ে অনেক কথা শুনতে হয়েছে তাকে। অনেক সিনেমায় তার সংলাপ বলার ধরন নিয়ে বিদ্রূপও হয়েছে। তবে প্রতিনিয়ত নিজের উচ্চারণ শুদ্ধ করার চেষ্টা করছেন ক্যাটরিনা।

সালমানের সঙ্গে দ্বন্দ্ব:
বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে সখ্যতার কথা সবার জানা। তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছিল। বলিপাড়ায় কানাঘুষা শোনা যায়, ক্যাটরিনার বর্তমান ক্যারিয়ার গড়ার পেছনে সালমানের বিশেষ অবদান রয়েছে। কিন্তু মাঝে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়েছিল। শোনা যায়, সেই সময় নাকি ক্যাটরিনার গায়ে হাতও তুলেছিলেন সালমান।

রণবীর কাপুরের সঙ্গে প্রেম ও ব্রেকআপ:
অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে এই নায়িকার প্রেমের বিষয়টি বলিউডের অন্যতম আলোচিত ঘটনা। ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়। দীর্ঘ সাত বছর প্রেম করেন তারা। লিভ টুগেদারও করেছেন। এরপর ব্রেকআপ হয় তাদের। তবে প্রেমের সম্পর্কে না থাকলেও এখনো তাদের ভালো বন্ধুত্ব রয়েছে।

বয়সে ছোট ভিকি কৌশলের সঙ্গে প্রেম ও বিয়ে:
গত ডিসেম্বরে অভিনেতা ভিকি কৌশলকে বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু নিজের চেয়ে বয়সে ছোট ভিকিকে বিয়ে করায় কটু কথাও শুনতে হয়েছে তাকে। তবে এখন বেশ সুখেই কাটছে তাদের সংসার।

  • সর্বশেষ - বিনোদন