, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

আবেদনময়ী রূপে আইটেম গানে সামান্থা!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

আবেদনময়ী রূপে আইটেম গানে সামান্থা!

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় প্রথমবার আইটেম গানে কোমর দুলিয়েছেন। গত ১০ ডিসেম্বর সিনেমাটির এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নেয়। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয় বলে জানায় ইউটিউব কর্তৃপক্ষ। এ পর্যন্ত গানটির ভিউ দাঁড়িয়েছে ২৭১ মিলিয়ন। ফের আরেকটি আইটেম গানে দেখা যাবে সামান্তাকে। গানটি ‘যশোদা’ সিনেমায় ব্যবহার করা হবে।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, হায়দরাবাদে দারুণভাবে একটি সেট নির্মাণ করে আইটেম গানটির দৃশ্যধারণের কাজ করছেন নির্মাতারা। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের গানের চেয়েও আরো বেশি আবেদনময়ী রূপে নতুন আইটেম গানে দেখা যাবে সামান্থাকে।

‘যশোদা’ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন সামান্থা। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— উনি মুকুন্দন, বারালক্ষ্মী শরৎকুমার, রাও রমেশ, মুরালি শর্মা, শত্রু প্রমুখ। নারী কেন্দ্রীক ও ড্রামা ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন হরি ও হারিস। তেলেগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে এটি। আগামী ২২ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। তামিল ভাষার এ সিনেমা গত ২৮ এপ্রিল মুক্তি পায়। তা ছাড়াও ‘শকুন্তলম’ এবং ইংরেজি ভাষার ‘অ্যারেঞ্জমেন্ট অব লাভ’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

  • সর্বশেষ - বিনোদন