, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

বিএনপির ২৫ জনের বেশি নেতাকর্মীকে আটকের দাবি রিজভীর

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপির ২৫ জনের বেশি নেতাকর্মীকে আটকের দাবি রিজভীর

বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন জেলা থেকে আসা দলের ২৫ জনের বেশি নেতাকর্মীকে পুলিশ আটক করছে বলে দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তার দাবি, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ বড় কোনো প্রোগ্রাম ছিল না। গাজীপুর থেকে ছাত্রদলের বেশ কিছু নেতাকর্মী কেন্দ্রীয় কার্যালয়ে আসে। সেখান থেকে পুলিশ তাদেরকে আটক করে নিয়ে যায়।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ দাবি করেন রিজভী।

তিনি বলেন, আটক নেতাকর্মীদের মধ্যে রয়েছে গাজীপুর ছাত্রদলের সহ-সভাপতি রানা প্রতাপ, ছাত্রদল নেতা রাব্বী সরকার, আফিস, মেয়দী, শামিম, জুয়েল। বাকিদের নাম আমরা এখনও জানতে পারিনি।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিফু ঢাকা পোস্টকে বলেন, সকালের দিকে আমাদের বিভিন্ন জেলা থেকে আসা নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে এলে পুলিশ তাদেরকে ধরে নিয়ে যায়। আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি ২৫ জনের বেশি নেতাকর্মীকে পুলিশ আটক করেছে।

এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন ঢাকা পোস্টকে বলেন, বিক্ষোভ মিছিলের নামে নাশকতার অভিযোগে রাজধানীর রাজধানীর পল্টন ও এর আশপাশ এলাকা থেকে ১৮ জনকে আটক করে হেফাজতে নিয়েছে পল্টন থানা পুলিশ।

তিনি আরও বলেন, আটকদের পরিচয় ও তাদের পূর্ব অপরাধ পর্যালোচনা করা হচ্ছে। যাদের বিরুদ্ধে এর আগে নাশকতা ও হামলা-ভাঙচুরের মামলা রয়েছে তাদেরকে গ্রেপ্তার দেখানো হবে।

  • সর্বশেষ - রাজনীতি