2024-03-29 09:45:12 pm

ভোরে মাঠে নামবে ব্রাজিল, আর্জেন্টিনা

www.focusbd24.com

ভোরে মাঠে নামবে ব্রাজিল, আর্জেন্টিনা

২১ জুলাই ২০২২, ২২:১৯ মিঃ

ভোরে মাঠে নামবে ব্রাজিল, আর্জেন্টিনা

শুক্রবার ভোরে কোপা আমেরিকা ফেমেনিনায় মাঠে নামছে দুই লাতিন আমেরিকান জায়ান্ট ব্রাজিল এবং আর্জেন্টিনা। সাত বারের কোপা চ্যাম্পিয়ন ব্রাজিল এবারের আসরেও উড়ছে। গ্রুপ পর্বে টানা ৩ ম্যাচ জিতে এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে তারা। আর্জেন্টিনার এখনো সেমিফাইনালে জায়গা পাকা হয়নি।

শুক্রবার (২২ জুলাই) ভোরে গ্রুপ ‘বি’তে পয়েন্ট তালিকার তিনে থাকা ভেনিজুয়েলার বিপক্ষে মাঠে নামবে দুইয়ে থাকা আর্জেন্টিনা। সেমিফাইনালে যেতে এই ম্যাচ থেকে অন্তত এক পয়েন্ট পেতে হবে তাদের। গোল ব্যবধানে বেশ এগিয়ে থাকায় ভেনিজুয়েলার বিপক্ষে ড্র করলেই সেমিফাইনালে পৌঁছে যাবে তারা। তবে এই ম্যাচে হেরে গেলে সরাসরি সেমিফাইনালের দৌড় থেকে ছিটকে যাবে আর্জেন্টিনা।

অন্যদিকে ব্রাজিল টানা তিন ম্যাচ জিতে এখন গ্রুপের শীর্ষে রয়েছে। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাই নির্ভার হয়েই মাঠে নামবে তারা। এবারের আসরে ৩ ম্যাচ খেলে সবকটিতে হেরেছে পেরু।

শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টায় মাঠে গড়াবে ব্রাজিল-পেরু এবং আর্জেন্টিনা-ভেনিজুয়েলা ম্যাচ। কলম্বিয়ার এস্তাদিও পাসকুয়াল গেরেরোতে মুখোমুখি হবে ব্রাজিল-পেরু, অন্যদিকে এস্তাদিও সেন্তেনারিওতে খেলবে আর্জেন্টিনা-ভেনিজুয়েলা।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :