, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

সবচেয়ে জনপ্রিয় সামান্থা, তালিকায় নাম নেই রাশমিকার

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সবচেয়ে জনপ্রিয় সামান্থা, তালিকায় নাম নেই রাশমিকার

ভারতের সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্রাভিনেত্রী নির্বাচিত হয়েছেন দক্ষিণী সিনেমার সামান্থা রুথ প্রভু। তবে এ তালিকায় জায়গা পাননি ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। ওরম্যাক্স স্টার ইন্ডিয়া লাভস এক জরিপ এ তথ্য প্রকাশ করেছে।

এ তালিকার এক নম্বরে রয়েছেন সামান্থা রুথ প্রভু, দ্বিতীয় আলিয়া ভাট, তৃতীয় নয়নতারা, চতুর্থ কাজল আগরওয়াল, পঞ্চম দীপিকা পাড়ুকোন, ৬ষ্ঠ পূজা হেগড়ে, সপ্তম কীর্তি সুরেশ, অষ্টম ক্যাটরিনা কাইফ, নবম কিয়ারা আদভানি ও দশম স্থানে রয়েছেন ‘বাহুবলি’খ্যাত আনুশকা শেঠি। তবে এবারই প্রথম এ তালিকার দশের মধ্যে জায়গা করে নিলেন কিয়ারা আদভানি।

২০১০ সাল থেকে ওরম্যাক্স স্টার ইন্ডিয়া লাভস এ তালিকা প্রকাশ করে আসছে। শুরুতে শুধু হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়ে এই জরিপ প্রকাশ করত। ২০১৯ সাল থেকে হলিউড, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম, মারাঠি ও পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের নিয়েও জরিপ পরিচালনা করে। গত বছর থেকে ভারতীয় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়েও তালিকা প্রকাশ করছে প্রতিষ্ঠানটি। 

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’। গত ২৮ এপ্রিল মুক্তি পায় এটি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শকুন্তলাম’ সিনেমাটি। এছাড়াও ‘ডাউন টাউন অ্যাবে’-এর পরিচালক ফিলিপ জনের ‘অ্যাগ্রিমেন্ট অব লাভ’, তেলেগু ভাষার ‘যশোদা’, ‘খুশি’ সিনেমায় দেখা যাবে সামান্থাকে।

গত বছর ফোর্বসের জরিপে সামাজিক যোগাযোগমাধ‌্যমে সবচেয়ে প্রভাবশালী তারকা নির্বাচিত হয়েছিলেন রাশমিকা মান্দানা। এ তালিকায় প্রিয় শিল্পীর নাম না থাকায় হতাশ তার ভক্তরা। এ অভিনেত্রীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘মিশন মজনু’, ‘গুড বাই’, ‘সিতা রামাম’, ‘বারিসু’, ‘পুষ্পা টু’ প্রভৃতি।

  • সর্বশেষ - বিনোদন