2024-05-02 03:20:23 am

টিকটক ব্যবহারকারীদের ওপর নজরদারি বৃদ্ধির সুপারিশ

www.focusbd24.com

টিকটক ব্যবহারকারীদের ওপর নজরদারি বৃদ্ধির সুপারিশ

২২ জুলাই ২০২২, ০৮:৫২ মিঃ

টিকটক ব্যবহারকারীদের ওপর নজরদারি বৃদ্ধির সুপারিশ

টিকটকের ক্ষতিকর দিকগুলো বিবেচনা করে ব্যবহারকারীদের ওপর নজরদারি বৃদ্ধির বিষয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে সংশ্লিষ্ট সংস্থাগুলোকে চিঠি পাঠানোর সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

বৃহস্পতিবার সংসদ ভবনে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২১তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি মো. শামসুল হক টুকু বৈঠকে সভাপতিত্ব করেন।

কমিটির সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন, মো. আফছারুল আমীন, সামছুল আলম দুদু, পীর ফজলুর রহমান, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এবং রুমানা আলী বৈঠকে অংশগ্রহণ করেন।

ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের সার্বিক কার্যক্রম এবং দেশের সমসাময়িক পরিস্থিতির ওপর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা ও সেবা বিভাগ এবং অন্যান্য সংস্থা সমূহের গৃহীত সার্বিক কার্যক্রমের প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা করা হয়।

মাদক ও হুন্ডির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে সকল আইন প্রয়োগকারী সংস্থাকে আরও জোরাল পদক্ষেপ গ্রহণ করার জন্য কমিটি সুপারিশ করা হয়।

বৈঠকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, সুরক্ষা সেবা বিভাগের সচিব, দুই বিভাগের অধীনস্থ সংস্থা প্রধানসহ বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :