, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

জাপার সঙ্গে এবি পার্টির মতবিনিময়

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

জাপার সঙ্গে এবি পার্টির মতবিনিময়

জাতীয় পার্টির সঙ্গে আনুষ্ঠানিকভাবে মতবিনিময় করেছে এবি পার্টি। রোববার (২৪ জুলাই) বনানী জাপার চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিয় অনুষ্ঠিত হয়।

এবি পার্টির প্রেস উইংয়ের সদস্য আনোয়ার সাদাত টুটুল জানান, রাজনৈতিক দলগুলোর সঙ্গে ধারাবাহিক মতবিনিময় কর্মসূচির অংশ হিসেবে আজ এবি পার্টির নেতৃবৃন্দ জাতীয় পার্টির সঙ্গে আনুষ্ঠানিক মতবিনিময় ও সৌজন্য বৈঠক করেছেন। বৈঠকে এবি পার্টির আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল অংশ নেন। এছাড়া যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া প্রমুখ অংশ নেন।

তিনি আরও জানান, অন্যদিকে জাতীয় পার্টির প্রতিনিধি দলে ছিলেন দলের মহাসচিব মজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, এটিইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূঁইয়া, জহির ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, জহিরুল আলম রুবেল, ভাইস চেয়ারম্যান জসীম উদ্দিন ভূঁইয়া ও যুগ্ম দফতর সম্পাদক মাহমুদ আলম। এছাড়া বৈঠকে এবি পার্টি নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।  
 
জিএম কাদের বলেন, মধ্যপন্থার রাজনীতির প্রতি অধিকাংশ জনগণের সমর্থন থাকায় বিশ্বব্যাপী মধ্যপন্থীরাই রাষ্ট্রের কল্যাণে বেশি ভূমিকা রেখেছে। নির্বাচন অর্থবহ করার জন্য ও নির্বাচনে কারচুপি দূর করার জন্য আনুপাতিক প্রতিনিধিত্বের নির্বাচন ব্যবস্থা চালুর বিষয়ে গুরুত্বারোপ করেন তিনি।

  • সর্বশেষ - রাজনীতি