2024-04-23 05:17:33 pm

মধ্যরাতে জিম্বাবুয়ে যাচ্ছেন তিন ক্রিকেটার

www.focusbd24.com

মধ্যরাতে জিম্বাবুয়ে যাচ্ছেন তিন ক্রিকেটার

২৫ জুলাই ২০২২, ১৩:২০ মিঃ

মধ্যরাতে জিম্বাবুয়ে যাচ্ছেন তিন ক্রিকেটার

ওয়েস্ট ইন্ডিজ থেকে দেশে ফিরে চারদিন পুরো বিশ্রামও মেলেনি। কারও কারও তিনদিন আপন ভুবনে কাটিয়েই আবার উড়াল দিতে হচ্ছে জিম্বাবুয়ের উদ্দেশে। সব কিছু ঠিক থাকলে মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ ও মুনিম শাহরিয়ার আজ (সোমবার) মধ্যরাতে জিম্বাবুয়ের হারারের উদ্দেশে দেশ ছাড়ছেন।

আজ মধ্যরাত বলা হলেও ক্যালেন্ডারের পাতায় লেখা থাকবে আসলে ২৬ জুলাই। কারণ ফ্লাইটটি সোমবার রাত ১২টার পরে, ১টা ৪০ মিনিটে। তবে আজ মাত্র তিনজন গেলেও, বড় বহর জিম্বাবুয়ের উদ্দেশ্যে অ্যামিরেটসের বিমানে চেপে বসবে আগামীকাল।

মঙ্গলবার দিনগত রাত ১টা ৪০ মিনিটে জিম্বাবুয়ের উদ্দেশে যাত্রা করবে টি-টোয়েন্টি দলের মূল বহর। তার আগে আজ দিনগত রাত ১টা ৪০ মিনিটে ম্যানেজার নাফিস ইকবাল, তিন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত, হাসান মাহমুদ ও মুনিম শাহরিয়ার এবং ফিজিওসহ পাঁচজনের ছোট দল জিম্বাবুয়ের উদ্দেশে ঢাকা ছাড়বে।

জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও বিসিবি প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান আজ সকালে জাগো নিউজকে এ তথ্য দিয়েছেন।

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ টাইগারদের। ৩১ জুলাই দ্বিতীয় ও ২ আগস্ট তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট পরের দুই ওয়ানডে তামিম ইকবাল বাহিনীর।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :