, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

রাশমিকার সঙ্গে প্রেম, মুখ খুললেন বিজয়

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রাশমিকার সঙ্গে প্রেম, মুখ খুললেন বিজয়

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ সিনেমায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

শুধু রুপালি পর্দায় নয়, ব্যক্তিগত জীবনেও দুজনের মধ্যেকার সম্পর্ক বহুল চর্চিত। বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার চাউর হয়েছে। সম্পর্ক নিয়ে বরবরাই দুজন মুখে কুলুপ এঁটেছিলেন। তবে চলতি বছরের শুরুর দিকে এ নিয়ে মুখ খুলেন রাশমিকা। এবার এ সম্পর্ক নিয়ে কথা বললেন বিজয়।

কয়েক দিন আগে করন জোহরের ‘কফি উইথ করন’ শোয়ে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন বিজয় দেবরকোন্ডা। রাশমিকার সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের গুঞ্জনের বিষয়ে বিজয়কে প্রশ্ন করেন করন জোহর। এ সময় বিজয় দেবরকোন্ডা বলেন—‘আমি দুটি সিনেমায় রাশমিকার সঙ্গে কাজ করেছি। রাশমিকা আমার প্রিয়, তাকে আমার ভালো লাগে। সে আমার খুব ভালো বন্ধু।’  

বর্তমানে কারো সঙ্গে সম্পর্কে রয়েছেন কিনা? এমন প্রশ্নের জবাবে বিজয় বলেন, ‘একদিন আমি বিয়ে করব, আমার সন্তান আসবে। সেদিন আমি উচ্চ স্বরে এ বিষয়ে কথা বলতে চাই। তার আগে যারা আমাকে ভালোবাসেন, তাদের কাউকে আহত করতে চাই না। আমি নিশ্চিত, একজন অভিনেতা হিসেবে আমার অনেক ভক্ত রয়েছেন তারা আমাকে ভালোবাসেন। তাদের ঘরের দেয়ালে আমার পোস্টার সাঁটানো আছে; অনেকে মোবাইলে আমার ছবি ওয়ালপেপার হিসেবে শোভা পাচ্ছে। আমি তাদের কাউকে আঘাত দিতে চাই না। তারা আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন; সুতরাং আমি বলতে চাই না কারো সঙ্গে আছি।’

‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার শুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো। সেই সময় থেকেই এ জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও এ সম্পর্ক ‘বন্ধুত্বে’ সীমাবদ্ধ বলে দাবি তাদের। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’। দারুণ প্রশংসিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন আল্লু অর্জুন। ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ শেষ করেছেন রাশমিকা। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

  • সর্বশেষ - বিনোদন