, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

তামান্নার ব্যাগটির দাম কত?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

তামান্নার ব্যাগটির দাম কত?

সাধারণত দৃষ্টিনন্দন ও বিলাসী জিনিসপত্র ব্যবহার করেন শোবিজ অঙ্গনের তারকারা। এসব কারণে মাঝেমধ্যে আলোচনায়ও উঠে আসেন তারা। এদিকে থেকে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়াও কম যান না।

ইদানীং তামান্না যখনই জনসমক্ষে আসেন, তখনই তার পোশাক থেকে সাজসরঞ্জাম সবকিছুই দর্শকের নজর কাড়ে। এবার এয়ারপোর্টে ক্যামেরাবন্দি হয়ে নেটিজেনদের নজর কাড়লেন এই অভিনেত্রী। তবে পোশাকের চেয়ে তামান্নার হাতের ব্যাগটি বেশি আলোচনার জন্ম দিয়েছে।

ছবিতে দেখা যায়—তামান্নার পরনে ডেনিম প্যান্ট ও লাল প্যাটার্নের শার্ট। পাপারাজ্জিদের ক্যামেরার দিকে ঘুরে হাসি মুখে পোজ দিয়েছেন তিনি। আর হাতে রয়েছে নেভি ব্লু রঙের একটি ব্যাগ। আর ব্যাগ নিয়ে চলছে আলোচনা। কারণ ব্যাগটি তৈরি করেছে ফ্রান্সের বিলাসবহুল ফ্যাশন হাউজ ক্লোয়ে।
 
ক্লোয়ে ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েব সাইট ঘুরে দেখা যায়, নেভি ব্লু রঙের ওডি টোটে মডেলের ব্যাগটির বর্তমান মূল্য ১২৯০ ডলার। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য দাঁড়ায় ১ লাখ ২১ হাজার টাকার বেশি।

তামান্না ভাটিয়া বর্তমানে একাধিক প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এফ থ্রি’। এছাড়া ‘গুড়থুন্ডা সীতাকালাম’, ‘বোল চুড়িয়া’, ‘প্ল্যান এ প্ল্যান বি’, ‘বাবলি বাউন্সার’, ‘ভোলা শংকর’ সিনেমায় দেখা যাবে তাকে।

  • সর্বশেষ - বিনোদন