, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

রোনালদো এখন উভয় সংকটে

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

রোনালদো এখন উভয় সংকটে

ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চাওয়াটা ছিল এবারের দলবদল মৌসুমের গরম খবর।

মূলত ম্যানইউ উয়েফা চ্যাম্পিয়নস লিগে খেলার যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হওয়ার পরই তিনি ওল্ড ট্রাফোর্ড ছাড়তে মরিয়া হয়ে উঠেন। নিজ থেকে যোগাযোগ করেন চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নেওয়া ইউরোপের বিভিন্ন ক্লাবের সঙ্গে। কিন্তু কোথাও থেকে সুখবর পাননি তিনি। কেউ আগ্রহ দেখায়নি তাকে দলে নেওয়ার। এমনকি আগ্রহ দেখায়নি স্প্যানিশ লা লিগার ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদও।

অন্যদিকে ম্যানইউ ছাড়ার ব্যাপারে তিনি ছিলেন বেশ আত্মবিশ্বাসী। সে কারণে রেড ডেভিলসদের অনুশীলনে অংশ নেননি। শুধু কি তাই, দলের সঙ্গে থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া সফরেও যাননি।

ম্যানইউর মৌসুম পূর্ববর্তী প্রস্তুতির ম্যাচগুলোর মধ্যে তিনি কেবল রায়ো ভায়োকানোর বিপক্ষে প্রথমার্ধে খেলেছিলেন। এরপর তাকে মাঠ থেকে উঠিয়ে নেওয়ায় রাগে-ক্ষোভে কাউকে কিছু না জানিয়ে স্টেডিয়াম ত্যাগ করেন।

এমন পরিস্থিতিতে রোববার ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ব্রাইটনের মুখোমুখি হবে ম্যানইউ। ডেইলি মেইলের প্রতিবেদন থেকে জানা গেছে রোনালদোর কাণ্ড-কারখানায় তার ওপর নাখোশ কোচ এরিক টেন হাগ। তাইতো তিনি সিদ্ধান্ত নিয়ে রেখেছেন দলের শুরুর একাদশে রাখা হবে না রোনালদোকে। অর্থাৎ রোনালদো লিগ শুরু করার সুযোগ পাবেন না। তাকে বসিয়ে রাখা হবে সাইড বেঞ্চে।

ক্লাব ছাড়তে চেয়েও না পারায় রোনালদো এখন পড়েছেন উভয় সংকটে।

  • সর্বশেষ - খেলাধুলা