2024-04-17 04:58:34 am

তারকাদের হাত ধরে যাত্রা করলো ওহসোগো

www.focusbd24.com

তারকাদের হাত ধরে যাত্রা করলো ওহসোগো

০৬ আগষ্ট ২০২২, ১৩:১২ মিঃ

তারকাদের হাত ধরে যাত্রা করলো ওহসোগো

সংগীত তারকা তাহসান, হালের আলোচিত ‘হাওয়া’ চলচ্চিত্রের সুপারহিট ‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক আরফান মৃধা শিবলু, মডেল অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, নায়ক নীরব, ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজারা সম্প্রতি এক মঞ্চে হাজির হলেন।

তাদের সঙ্গে ছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রভাব বিস্তার করা জনপ্রিয় বিউটি ব্লগার আশফি অনাদি, লিন্ডা, বারিসা হক, ইশয়া নওশীন সুরভী, বুসরা কবিরসহ মিডিয়া সংশ্লিষ্টরা।
এ তারারমেলায় যাত্রা করলো ‘ওহসোগোডটকম’।

শতভাগ অথেন্টিক এবং দ্রুত পণ্য পৌঁছে দেয়ার নিশ্চয়তা আর প্রতিশ্রুতি নিয়ে এপ্রিল মাসে পরীক্ষামূলকভাবে ইন্টারন্যাশনাল বিউটি এন্ড পারসোনাল কেয়ার ব্র্যান্ডসের ই-কমার্স সাইট ‘ohsogo.com’ কার্যক্রম শুরু করে।

সম্প্রতি রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে এক জাঁকজমকপূর্ণ আয়োজনে ‘ওহসোগোডটকম’র আনুষ্ঠানিক যাত্রায় প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এসময় প্রতিষ্ঠানের সহযোগি প্রতিষ্ঠান ভেনচুরি পার্টনারস’র ব্যবস্থাপনা পরিচালক রিশিকা চান্দা বলেন, ‘সাম্প্রতিক সময়ে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্বিতে বিউটি প্রোডাক্টস সেক্টরে যে পরিমাণ চাহিদা তৈরী হয়েছে তার সাথে বাংলাদেশ সরকারের বিনিয়োগ বান্ধব পরিবেশ এই ই-কমার্স প্রতিষ্ঠানের বিনিয়োগকে উদ্বুদ্ধ করেছে।’

প্রতিষ্ঠানের সিইও জাহিদুল ইসলাম বলেছেন, ‘ওহসোগো.কম এমন একটি মার্কেটপ্লেস যেখানে সঠিক দামে শতভাগ আসল প্রোডাক্ট পাওয়া যায় এবং তা সবচেয়ে কম সময়ে।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :