, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

নতুন মৌসুম জয়ে শুরু আর্সেনালের

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

নতুন মৌসুম জয়ে শুরু আর্সেনালের

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুম জয় দিয়ে শুরু করেছে আর্সেনাল। শুক্রবার রাতে নিজেদের প্রথম ম্যাচে তারা ২-০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে। প্রথমার্ধে গ্যাব্রিয়েল মার্টিনেলি ও দ্বিতীয়ার্ধে ক্রিস্টালের মার্ক গুয়েহি আত্মঘাতী গোল করেন।

ক্রিস্টালের মাঠে ম্যাচের ২০ মিনিটে এগিয়ে যায় মাইকেল আর্তেতার শিষ্যরা। এসময় কর্নার পায় তারা। কর্নার থেকে বুকায়ো সাকার ক্রসে বামদিকে দাঁড়িয়ে থাকা জিনচেনকো হেড নেন। তার হেড বক্সের মধ্যে খুঁজে পায় মার্টিনেলিকে। তিনি কাছ থেকে হেড দিয়ে বল জালে জড়ান।

বিরতির পর ৮৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। এ সময় সতীর্থের কাছ থেকে ডানদিকে বল পেয়ে যান বুকায়ো সাকা। বল নিয়ে বক্সে ঢুকে দূরের পোস্টকে লক্ষ্য করে জোরালো শট নেন। পেনাল্টি বক্সের মধ্যে দাঁড়ানো ক্রিস্টালের গুয়েহি হেড দিয়ে সেটা ক্লিয়ার করার চেষ্টা করেন। বল তার মাথা ছুঁয়ে জালে প্রবেশ করে। তাতে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে গার্নার্সরা।

ম্যাচ শেষে আর্সেনাল কোচ আর্তেতা বলেছেন, ‘আমরা জয় দিয়ে দারুণভাবে মৌসুম শুরু করলাম। এখানে আসলে জিততে হলে ভুগতে হয়। আমরা ভালোভাবেই জিততে পারলাম। আসলে এমন মানসিকতাই আমরা তৈরি করতে চেয়েছিলাম খেলোয়াড়দের মধ্যে। যাতে করে এখানে এসে জেতার একটা উপায় বের করা যায়। তারা সেটা ভালোভাবেই করেছে।’

  • সর্বশেষ - খেলাধুলা