, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

কুরিয়ার সার্ভিসে আনা ওয়াশিং মেশিনে মিলল ২৮ হাজার পিস ইয়াবা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

কুরিয়ার সার্ভিসে আনা ওয়াশিং মেশিনে মিলল ২৮ হাজার পিস ইয়াবা

রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ওয়াশিং মেশিন পরিবহনের আড়ালে ইয়াবার চালান পাচারকালে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৯ আগস্ট) রাত সাড়ে ১২টার দিক র‌্যাব-২ এর একটি দল তাকে গ্রেপ্তার করে। এ সময় ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো.ফজলুল হক জানান, সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে কুরিয়ারে পার্সেলের মাধ্যমে মাদকের একটি বড় চালান ঢাকায় আসছে, এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর হাজারীবাগ থানাধীন বেড়িবাঁধের প্রধান সড়কে একটি পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে।

র‌্যাবের তল্লাশিকালে এক ব্যক্তি ভ্যানে করে কুরিয়ার পার্সেল হিসাবে আনা একটি ওয়াশিং মেশিন নিয়ে যাচ্ছিলেন। র‌্যাবের সন্দেহ হলে তাকে থামিয়ে তল্লাশিকালে মাদকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি তা অস্বীকার করেন। পরে ওয়াশিং মেশিনের ভেতরে তল্লাশি করা হলে অভিনব পন্থায় লুকায়িত অবস্থায় এয়ার টাইপ পলিব্যাগের ভেতর থেকে ২৮ হাজার ২৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার করা হয় রুহুল আমিন ওরফে সাজ্জাদ (২৮) নামে ও মাদক কারবারিকে। তিনি চট্টগ্রামের আব্দুল সবুরের ছেলে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রুহুল আমিন জানান, তিনি কক্সবাজার ও টেকনাফ থেকে রাজধানীতে মাদক নিয়ে আসার ক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে নিত্য নতুন বিশেষ পন্থা অবলম্বন করে আসছিলেন। তিনি সংঘবদ্ধ চক্রের ডিলার হিসেবে কাজ করেন। ইয়াবার চালানটি রাজধানীর বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করার কথা ছিল। তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

  • সর্বশেষ - জাতীয়