, ১১ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

এশিয়া কাপ দলে জায়গা না পেয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

এশিয়া কাপ দলে জায়গা না পেয়ে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

ভারত তাদের এশিয়া কাপ মিশন শুরু করে দিয়েছে ইতোমধ্যেই। গত সোমবার ঘোষণা হয়েছে তাদের স্কোয়াড। তবে সেই দলে আইপিএলের সবচেয়ে দামী খেলোয়াড় ঈশান কিষাণের জায়গা হয়নি। এরপরই রীতিমতো রেগে আগুন তিনি। ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে নিজের মনের কথা জানিয়ে দিয়েছেন তিনি। 

ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টি সিরিজের দলে ছিলেন ঈশান। তবে প্রথম একাদশে সুযোগ হয়নি তার। তার বদলে যিনি খেলেছেন, সেই সূর্যকুমার যাদব খেলেছেন দুর্দান্ত। এরই ফলে সূর্যকুমার জায়গা করে নিয়েছেন দলে, কপাল পুড়েছে ঈশানের।

এর ফলে অবশ্য ভারতীয় পরিমণ্ডলে গুঞ্জন সৃষ্টি হয়েছে বেশ। প্রশ্ন উঠছে, ভারতীয় দলে কিষাণের ভূমিকা শেষ হতে চলল কি না।

সেই প্রশ্নের উত্তর সহসাই মিলবে না। তবে এরই মধ্যে আবারও আলোচনায় চলে এসেছেন কিষাণ। সামাজিক যোগাযোগ মাধ্যমে রহস্যপূর্ণ এক স্ট্যাটাসে তিনি খোঁচা দিয়েছেন নির্বাচকদের। 

কী ছিল তার সেই পোস্টে? ভারতীয়-কানাডিয়ান গায়ক হাম্বল পোয়েটের গান ‘বেলা’র কয়েকটি লাইন পোস্ট করেছেন তিনি। সেই লাইনের বাংলা অর্থ দাঁড়ায়, ‘ব্যথা লাগলেও কখনো নিজেকে বদলে ফেলো না। যদি কেউ তোমাকে নরম ভাবে, তা হলে আগুন হয়ে সামনে এসো।’

এশিয়া কাপে জায়গা না পেয়ে মনঃক্ষুণ্ণ তিনি, তা বলাই বাহুল্য। আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার যিনি, তার এভাবে বঞ্চিত হওয়াটা যে মনে আঘাত দেওয়ার মতোই বিষয়! সবশেষ নিলামে তাকে সাড়ে ১৫ কোটি টাকা দিয়ে কিনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। 

আইপিএলেও তিনি খেলেছেন দুর্দান্ত। মুম্বাই প্লে-অফে উঠতে পারেনি বটে, কিন্তু  তিনি ঠিকই ১৪ ইনিংসে ৪১৮ রান করেন।

এমন পারফর্ম্যান্সের পর ভারতীয় দলে আসেন তিনি। জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে খেলেছেন তিনি। দু’টি ৫০ পেরোনো ইনিংসও খেলেছেন তিনি। তবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনি রীতিমতো ব্রাত্যই হয়ে পড়েন। খেলার সুযোগ পেয়েছেন মাত্র দুই ম্যাচে । শেষ ছয় ইনিংসে অবশ্য মাত্র ৬৫ রান করেছেন তিনি।

  • সর্বশেষ - খেলাধুলা