, ১১ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

গৃহবধূ ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

গৃহবধূ ধর্ষণের অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার

মানিকগঞ্জে সাটুরিয়া উপজেলায় ভিজিএফের কার্ড দেওয়ার কথা বলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে দেলোয়ার হোসাইন  নামের এক ইউপি সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ইউপি সদস্যকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ আগষ্ট)  দুপুর ১২ টার দিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার হওয়া দেলোয়ার হোসাইন বরাইদ ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

ধর্ষণের শিকার গৃহবধূ বলেন , আমি দুই সন্তান ও স্বামীকে নিয়ে অনেক কষ্টে জীবনযাপন করি। ১০ টাকা দরে ভিজিএফ কার্ডের জন্য কিছুদিন ধরেই ইউপি সদস্যের পেছন পেছন ঘুরছিলাম। গত বুধবার রাতে ইউপি সদস্য দেলোয়ার ফোন করে আমাকে কার্ড নিতে তার বাড়িতে আসতে বলেন। কিন্তু আমার স্বামী বাড়িতে না থাকায় আমি সকালে আসবো বলে জানাই তাকে। এসময় ইউপি সদস্য নিজেই কার্ড নিয়ে আমার বাড়িতে আসছেন বলে জানান। বাড়িতে এসে তিনি ফোন করে আমাকে বাইরে আসতে বলেন। ঘর থেকে বাইরে গেলে তিনি আমাকে জড়িয়ে ধরেন এবং ধর্ষণ করেন। আমার চিৎকারে আশেপাশের লোকজন চলে আসে এবং ইউপি সদস্য দেলোয়ারকে তারা আটকিয়ে রাখেন। পরে আমি সাটুরিয়া থানায় মামলা করি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী একটি মামলা করেছেন। তার প্রেক্ষিতে দেলোয়ার হোসাইনকে গ্রেপ্তার করা হয়। ইউপি সদস্য দেলোয়ার হোসাইনকে আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - সারাদেশ