, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

কর্ণফুলীর নুরুল আনোয়ার হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

কর্ণফুলীর নুরুল আনোয়ার হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

নালার পানি চলাচলের বিষয়কে কেন্দ্র চট্টগ্রামের কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের বাসিন্দা মো. নুরুল আনোয়ার (৩১) হত্যার ঘটনায় জাহাঙ্গীর আলমকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১২ আগস্ট) রাতে রাজধানীর কদমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার  করা হয়েছে। বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ।

তিনি বলেন, আসামি জাহাঙ্গীরের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থলের পাশ্ববর্তী একটি পুকুর থেকে হত্যায় ব্যবহৃত ধারালো রামদা উদ্ধার করে জব্দ করা হয়। এছাড়া অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। 

ওসি আরও বলেন, গত ১০ আগস্ট  ভিকটিম মোঃ নুরুল আনোয়ার ও তার মায়ের সঙ্গে প্রতিবেশী জাহাঙ্গীর আলমের সঙ্গে নালার পানি চলাচলকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রাতে মোঃ নুরুল আনোয়ারকে একা পেয়ে আক্রমন করে জাহাঙ্গীর ও তার দলের সঙ্গীরা। এ সময় তাকে ধারালো রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি বলেন, ঘটনার পরে ভিকটিমের বড় ভাই মোহাম্মদ আবছার আসামিদের বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা দায়ের করেন। ঘটনার ৪৮ ঘণ্টার মধ্যে মামলার প্রধান অভিযুক্ত জাহাঙ্গীর আলমকে গ্রেপ্তার করা হয়েছে।

  • সর্বশেষ - জাতীয়