, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

সেমিতেই থেমে গেলেন বাংলাদেশের নাহিদ

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

সেমিতেই থেমে গেলেন বাংলাদেশের নাহিদ

তুরস্কে চলতি পঞ্চম ইসলামী সলিডারিটি গেমসে সাঁতারের ১০০ মিটার বাটারফ্লাইয়ে সেমিফাইনালে উঠে প্রত্যাশার আলো ছড়িয়েছিলেন সাঁতারু মাহমুদুন নবী নাহিদ। বাংলাদেশের প্রথম কোনো সাঁতারু ইসলামী সলিডারিটি গেমসের সেমিফাইনালে ওঠায় নাহিদকে নিয়ে আরো ভালও কিছু আশা করেছিলেন বিওএ কর্মকর্তারা।

তবে নাহিদ ফাইনালে সাঁতরাবেন বলে যে প্রত্যাশা ছিল শেষ পর্যন্ত তা পূরণ করতে পারেনি। সেমিফাইনালেই থেমে গেছে বাংলাদেশের সাঁতারুর স্বপ্নযাত্রা।

হিটে টাইমিং করেছিলেন ৫৬.২০ সেকেন্ড। ফাইনালে উঠতে হলে এর চেয়ে আরও ভালো টাইমিং করতে হতো নাহিদের। কিন্তু তিনি সকালে যে টাইমিং করে সেমিফাইনালে উঠেছিলেন বিকেলে সেটা পারলেন না। ৫৬.৪৫ সেকেন্ড সময় নিয়ে বিদায় নিয়েছেন সেমিফাইনাল থেকে। সেমিফাইনালে খেলা ১৬ সাঁতারুর মধ্যে তিনি হয়েছেন ১৩তম।

ইসলামী সলিডারিটি গেমসে বাংলাদেশ থেকে অংশ নিচ্ছেন দুই জন সাঁতারু। অন্যজন হচ্ছেন- আসিফ রেজা। ১১ ডিসিপ্লিনে বাংলাদেশ অংশ নিচ্ছে পঞ্চম ইসলামী সলিডারিটি গেমসে। এরই মধ্যে বাংলাদেশ শেষ করেছে অ্যাথলেটিকস, টেবিল টেনিস, হ্যান্ডবল, জিমন্যাস্টিক, কুস্তি। এখনও বাকি ভারোত্তোলন, কারাতে, শ্যুটিং, ফেন্সিং, সুইমিং ও আরচারি।

  • সর্বশেষ - খেলাধুলা