, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, প্রকাশ করলেন ছবি

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

মা হতে যাচ্ছেন বিপাশা বসু, প্রকাশ করলেন ছবি

বলিউড জনপ্রিয় অভিনেত্রী বিপাশা বসু। তিনি মা হতে যাচ্ছেন এ খবর আগেই জানা গিয়েছিল। তবে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত বিপাশা বসু ও করণ সিং গ্রোভার দম্পতির কাছ থেকে আনুষ্ঠানিক ঘোষণা বাকি ছিল।

এবার ইনস্টাগ্রামে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে সুসংবাদটি নিশ্চিত করেছেন ৪৩ বছর বয়সী বিপাশা নিজেই। ছবিতে দেখা যায়, পরম যত্নে হাত দিয়ে বেবি বাম্প আগলে আছেন হবু বাবা করণ। অপর ছবিতে বিপাশার পেটে চুম্বন দিচ্ছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) ছবিগুলো শেয়ার করে বিপাশা লেখেন, “নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। প্রথমে যে যার নিজের জীবন শুরু করি একা, সেই চলার পথে একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আমদের এই ভালোবাসার যাত্রায় যোগ হতে চলেছে আরও এক নাম। আশীর্বাদ করুন আমাদের।”

সঙ্গে সঙ্গেই বইয়ে যায় শুভেচ্ছার বন্যা। তাদের শুভকামনা জানিয়েছেন সোনম কাপুর, আলিয়া ভাটসহ অনেকে।

২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত “অ্যালোন” সিনেমায় কাজ করার সময় বিপাশা ও করণের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ভূষণ প্যাটেল পরিচালিত হরর চলচ্চিত্রে দুই তারকার গড়ে ওঠা প্রণয় পরের বছরই পরিণয়ে রূপ নেয়।

২০১৬ সালে কাছের মানুষের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার ৬ বছর পর অবশেষে প্রথম সন্তানের মা-বাবা হতে যাচ্ছেন বিপাশা এবং করণ।

  • সর্বশেষ - বিনোদন