, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

কাপড় শুকানোর জন্য বাঁশ বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

কাপড় শুকানোর জন্য বাঁশ বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

লক্ষ্মীপুরে ছাদে কাপড় শুকানোর জন্য বাসার বাঁশ বাঁধতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিয়াজ হোসেন (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর ১২টার দিকে সদর উপজেলার মান্দারী বাজার এলাকায় ভাড়া বাসায় এ দুর্ঘটনা ঘটে।

রিয়াজ কমলনগর উপজেলার চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকার খোরশেদ আলমের ছেলে। তিনি ঢাকায় একটি টাইলসের শোরুমে চাকরি করতেন। মাত্র চার মাস আগে মান্দারী ইউনিয়নের মটুয়া গ্রামের রহিমা আক্তার রিয়াকে ভালোবেসে বিয়ে করেন রিয়াজ। বিয়ের আগে রিয়ার বাবা মারা যান। এখন স্বামীকে হারিয়ে ভেঙে পড়েছেন রিয়া। হাসপাতালের বারান্দায় বারবার মূর্ছা যাচ্ছেন তিনি।

স্থানীয় সূত্র জানায়, কাপড় রোদে দেওয়ার জন্য ছাদে বাঁশ বাঁধছিলেন রিয়াজ। এ সময় ছাদে থাকা বিদ্যুতের তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

‘বিয়ের আগে আমার বাবা মারা গেছেন। ভালোবেসে রিয়াজের সঙ্গে সুখের ঘর বেঁধেছি। কিন্তু আল্লাহ সেই সুখ কপালে রাখলো না। বাবা নেই, স্বামী নেই এখন আমি কার কাছে যাবো। আল্লাহ আমারেও নিয়ে যাও।’ এসব বলে বারবার মূর্ছা যাচ্ছিলেন রিয়াজের স্ত্রী।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এ কে আজাদ বলেন, হাসপাতালে আনার আগেই রোগীর মৃত্যু হয়েছে। আমরা মৃত অবস্থায় তাকে পেয়েছি।

  • সর্বশেষ - সারাদেশ