, ২১ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

কানাডা মাতাবেন একঝাঁক বাংলাদেশি তারকা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

কানাডা মাতাবেন একঝাঁক বাংলাদেশি তারকা

কানাডায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড’। সংস্কৃতি অঙ্গণে বিশেষ পারফর্মেন্সের ভিত্তিতে শিল্পীদের এই অ্যাওয়ার্ড দেয়া হবে। আগামী অক্টোবরে কানাডার মন্ট্রিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে আয়োজনটি।

এ উপলক্ষে ১৭ আগস্ট ঢাকার গুলশানে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, চলচ্চিত্র শিল্পী সমিতির সেক্রেটারি নিপুণ আক্তার। আরও ছিলেন আরিফিন শুভ, তমা মির্জা প্রমুখ।

‘বাংলাদেশ স্টার অ্যাওয়ার্ড, কানাডা’র প্রধান আয়োজক তানভীর আহমেদ ও মালা খন্দকার। তারা জানান, রং প্রোডাকশন এবং রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিনিউকেশন্স যৌথ উদ্যোগে হতে যাচ্ছে এ আয়োজন। চলচ্চিত্র, সংগীত ও নাট্যঙ্গণের মোট ১২টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেয়া হবে। এই অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় থাকবে শেখ ইকতারুল ইসলাম অনি, শান্তা জাহান ও ইফতি আহমেদ।

অ্যাওয়ার্ড অনুষ্ঠান প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘প্রথমবারের মতো কানাডায় বাংলাদেশি শিল্পীদের সম্মানিত করা হচ্ছে। শিল্পীদের কাজের স্বীকৃতি হিসেবে এ ধরণের উদ্যোগ সবসময় প্রসংশনীয়। আশা করছি আয়োজকরা কাজটা ঠিকমতো সম্পন্ন করতে পারবেন এবং যোগ্য শিল্পীদের হাতে পুরস্কার উঠবে।’

অভিনেত্রী নিপুণ বলেন, ‘আমি এই আয়োজনের জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ দিতে চাই। আশা করছি কানাডায় বাস করা বাংলাদেশিদের সঙ্গে সুন্দর সময় কাটবে।’

  • সর্বশেষ - বিনোদন