, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

সিনেমা বানাতে গিয়ে বাড়ি বিক্রি করেছেন মাধবন?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সিনেমা বানাতে গিয়ে বাড়ি বিক্রি করেছেন মাধবন?

ভারতীয় অভিনেতা রঙ্গনাথন মাধবন। ভারতের দক্ষিণী সিনেমা দিয়ে জনপ্রিয়তা পেলেও পরবর্তী সময়ে বলিউডের অনেক দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি সিনেমা প্রযোজনা ও পরিচালনাও করেছেন তিনি।

মাধবনের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’। সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনা-প্রযোজনা করেছেন মাধবন। সম্প্রতি গুঞ্জন উঠেছে— সিনেমাটি বানাতে গিয়ে নিজের বাড়ি বিক্রি করে দিতে হয়েছে তাকে।

তবে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করে এই গুঞ্জনে জল ঢেলেছেন মাধবন। এক টুইটে তিনি লিখেছেন, ‘দয়া করে আমার পৃষ্ঠপোষকতাকে অতিরঞ্জিত করবেন না। আমি নিজের বাড়ি বা কিছুই হারাইনি। বরং রকেট্রির সঙ্গে যারা যুক্ত ছিলাম তাদের সবাইকে এই বছর বড় অঙ্কের আয়কর দিতে হয়েছে। সৃষ্টিকর্তার কৃপা। আমরা খুব ভালো অঙ্কের লভ্যাংশ পেয়েছি। আমি এখনো নিজের পছন্দের বাড়িতেই থাকি।’

এর আগে ভাইরাল একটি টুইটে দাবি করা হয়, ‘রকেট্রির পিছনে টাকা ঢালতে গিয়ে মাধবন নিজের বাড়ি হারিয়েছেন। তাকে সিনেমাটি পরিচালনাও করতে হয়েছে, কারণ যার পরিচালনার কথা ছিল তিনি করেননি। আগে দিয়ে রাখা ওয়ার্ক কমিটমেন্টের কারণে তা পারেননি। অন্য দিকে, তার ছেলে বেদান্ত দেশকে সাঁতারের জন্য পদক এনে দিচ্ছে। ম্যাডিকে স্যালুট।’

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমাটি ইসরো (ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশন) বিজ্ঞানী নাম্বি নারায়ণকে নিয়ে নির্মাণ হয়েছে। গত ১ জুলাই তামিল, হিন্দি, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় সিনেমাটি মুক্তি পায়। দর্শক-সমালোচকের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছে এই সিনেমা।

  • সর্বশেষ - বিনোদন