, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

হঠাৎ তথ্য মন্ত্রণালয়ে শাকিব খান

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

হঠাৎ তথ্য মন্ত্রণালয়ে শাকিব খান

কদিন আগেই দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। গত ১৭ আগস্ট তাকে বিমানবন্দরে স্বাগত জানায় শত শত ভক্ত। দেশের কোনো সিনে তারকার আগমনে এমন উৎসব-উল্লাসের চিত্র এর আগে কখনো দেখা যায়নি।

দেশে ফিরেই শাকিব জানান, বেশ কিছু চমকপ্রদ খবর দেবেন। তবে সেটা কী, পরিষ্কার করেননি। ধীরে ধীরে প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন।

এদিকে রোববার (২১ আগস্ট) শাকিব খানকে হঠাৎ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে দেখা গেল। সেখানে তিনি মন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে আলাপ করেছেন, এরপর ক্যামেরাবন্দি হয়েছেন। সেই ছবি আবার মন্ত্রীর ফেসবুক পেজ থেকে শেয়ার দেওয়া হয়েছে।

ওই পোস্ট শাকিব নিজেও শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ধন্যবাদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আপনার মূল্যবান সময় ও আলাপের জন্য।’

shakib khan
তথ্য ও সম্প্রচার মন্ত্রীর সঙ্গে শাকিব খান

শাকিবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সরকারি অনুদানের চেক গ্রহণের জন্যই মন্ত্রণালয়ে গিয়েছিলেন নায়ক। ২০২১-২২ অর্থবছরে তিনি ‘মায়া’ নামের একটি সিনেমা বানানোর জন্য ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছেন। সেই অর্থের প্রথম কিস্তিতে ৩০ শতাংশের চেক গ্রহণ করেছেন রোববার।

অনুদানের প্রজ্ঞাপনে ‘মায়া’ সিনেমার পরিচালক হিসেবে রয়েছে হিমেল আশরাফের নাম। তবে শেষ পর্যন্ত তিনিই পরিচালনায় থাকবেন কিনা, তা নিয়ে প্রশ্ন উঠেছে। সিনেমাটিতে শাকিবের সঙ্গে পূজা চেরিকে দেখা যেতে পারে। এর আগে এই জুটি ‘গলুই’ সিনেমায় একসঙ্গে কাজ করে প্রশংসিত হয়েছেন।

প্রসঙ্গত, শাকিব খান গত ৯ মাস ছিলেন যুক্তরাষ্ট্রে। সে দেশের নাগরিকত্ব গ্রহণ করেছেন। শুধু তাই নয়, যুক্তরাষ্ট্রে থেকে সিনেমা নির্মাণের ঘোষণাও দিয়েছেন তিনি। ‘রাজকুমার’ নামের সেই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে।

  • সর্বশেষ - বিনোদন