, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

সাকিবদের সঙ্গে যেতে পারলেন না তাসকিন-বিজয়

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

সাকিবদের সঙ্গে যেতে পারলেন না তাসকিন-বিজয়

এশিয়া কাপ খেলতে আজ মঙ্গলবার বিকালে দেশ ছাড়লেন বাংলাদেশ ক্রিকেট দল ও কোচিং স্টাফরা। তবে এ সফরে দলের সঙ্গে যেতে পারেননি ওপেনার এনামুল হক বিজয় এবং পেসার তাসকিন আহমেদ।

জানা গেছে, নিজেদের ভিসা জটিলতায় এই দুই ক্রিকেটার দুবাইয়ের বিমান ধরতে ব্যর্থ হয়েছেন। যদিও এক সূত্র থেকে জানা গেছে, আগামীকাল বুধবার ভিসা জটিলতা কাটিয়ে দুবাইয়ের বিমানে উঠবেন। এছাড়া টিমবয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেনননি।

তবে দুবাইয়ের উদ্দেশ্যে বিকেল ৫টায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইটে দেশ ছেড়েছেন সাকিব আল হাসানের দল। দুপুর থেকে একে সব ক্রিকেটার টার্মিনাল টু-এর বিজনেস ক্লাস গেইট দিয়ে প্রবেশ করেন। তবে সবার চোখ ফাঁকি দিয়ে সাকিব আল হাসান ঢুকেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে।

সকল ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন নতুন এই অধিনায়কের জন্য। দুপুর গড়িয়ে বেলা ৩:৫০ মিনিটে খবর আসে সাকিব ২ নম্বর গেট দিয়ে নয় তিনি ভিআইপি গেট দিয়ে বিমানবন্দরের ভিতরে প্রবেশ করেছেন। 

এদিকে এশিয়া কাপের দলে গতকাল সোমবার শেষ মুহূর্তে যুক্ত হওয়া নাঈম শেখ ইতোমধ্যে সবার আগে পৌঁছে গেছেন দুবাইতে। সেন্ট লুসিয়া থেকে সিরিজ শেষ করেই ধরেন সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইট।

এশিয়া কাপ শুরু ২৭ আগস্ট। গ্রুপ পর্বের নিজেদের প্রথম ম্যাচে ৩০ তারিখ আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। সর্বশেষ নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ তারিখ সাকিবরা মুখোমুখি হবে লঙ্কানদের।

দেশ ছাড়ার আগে বাংলাদেশ দলে শেষ মুহূর্তে বদল এসেছে বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফদের মাঝেও। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এশিয়া কাপে তাই হেড কোচ ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে। এই টুর্নামেন্টে দলের সঙ্গে থাকবেন নবনিযুক্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

এশিয়া কাপের বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, পারভেজ হোসেন ইমন ও নাঈম শেখ।

  • সর্বশেষ - খেলাধুলা