, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

পরপর তিনটি সিনেমা ফ্লপ, নিজের কাঁধে দায় নিলেন অক্ষয়

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

পরপর তিনটি সিনেমা ফ্লপ, নিজের কাঁধে দায় নিলেন অক্ষয়

একসময় অক্ষয় কুমারই ছিলেন বলিউডের হিট কুমার। তবে সময় ভালো যাচ্ছে না অক্ষয়ের। এক সময় বক্স অফিস কাঁপানো এই নায়কের পরপর তিনটি ছবি ফ্লপ। 

বচ্চন পাণ্ডে, সম্রাট পৃথ্বীরাজ , রক্ষা বন্ধন সিনেমা তিনটির একটিও ভালো করতে পারেনি বক্স অফিসে। সম্প্রতি পরের সিনেমা কাটপুতলির ট্রেলার লঞ্চে এসে এই ব্যর্থতা নিয়ে মুখ খুললেন অক্ষয়। আর সিনেমা ফ্লপ হওয়ার জন্য অন্য কাউকে দায়ী না করে দায়ভার তুলে নিয়েছেন নিজের কাঁধে। 

অক্ষয় কুমার বলেন, এটা আমাদের ব্যর্থতা। আমার ব্যর্থতা। আমাকে পাল্টাতে হবে, বুঝতে হবে দর্শক কী চাইছে, এখানে অন্য আর কাউকে দোষ দেওয়ার দরকার নেই,আমাকে ছাড়া। 

তবে এসবের মধ্যে অক্ষয়ভক্তদের জন্য রয়েছে সুখবর। জলি এলএলবি ও দ্বিতীয় পর্বের চূড়ান্ত সাফল্যের পর এবার তৃতীয় ভাগ নিয়ে চলছে জল্পনা কল্পনা। জলি এলএলবি থ্রি তৈরির পরিকল্পনা করছেন পরিচালক সুভাষ কাপুর। 

এতে অক্ষয় কুমার ও আরসাদ ওয়ারসির যুগলবন্দি ঘটতে পারে বলে শোনা যাচ্ছে। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, জলি এলএলবি থ্রি তৈরি নিয়ে বেশ কিছুদিন ধরেই অক্ষয় কুমার, আরসাদ ওয়ারসি ও পরিচালক সুভাষ কাপুরের মধ্যে আলোচনা চলছে। সব কিছু ঠিক থাকলে ২০২৩ সালেই শুরু হবে এই ছবির শ্যুটিং।

  • সর্বশেষ - বিনোদন