, ২৬ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

নিউ ইয়র্কে সাবেক সাস্টিয়ানদের পুনর্মিলনী অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নিউ ইয়র্কে সাবেক সাস্টিয়ানদের পুনর্মিলনী অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি/সাস্ট) সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। সাস্ট এলামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে রোববার (২১ আগস্ট) নিউ ইয়র্কের এস্টরিয়া পার্কে এ আয়োজন করা হয়। 

শিক্ষার্থীদের পরিবারের অংশগ্রহণে এই পুনর্মিলনী অনুষ্ঠানে নিউ ইর্য়ক, নিউ জার্সিসহ দেশটির বিভিন্ন অঙ্গরাজ্যে বসবাসরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থী অংশ নেন।

দেশটির স্থানীয় সময় সকাল ৯টা থেকে শুরু হয়ে দিনব্যাপী চলে এই অনুষ্ঠান। এ সময় ক্যাম্পাসের বিভিন্ন সময়ের স্মৃতিচারণসহ সহপাঠী, সিনিয়র-জুনিয়র ও অতিথি শিক্ষকদের আলাপচারিতায় মুখর হয়ে ওঠে অনুষ্ঠান।

পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবির পদার্থ বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ড. মোহাম্মদ হাবিবুল আহসান। এ সময়ে শিক্ষার্থীদের মধ্যে তিনি বিশ্ববিদ্যালয়ের স্মৃতিচারণ ও প্রতিষ্ঠাকালীন বিভিন্ন ইতিহাস তুলে ধরেন। এবং যুক্তরাষ্ট্রে বসবাসরত সাস্টের সাবেক শিক্ষার্থীদের বিভিন্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়েও কথা বলেন তিনি।

এ সময় অনুষ্ঠানে শিক্ষর্থীদের মধ্যে উপস্থিত ছিলেন সাস্টের অর্থনীতি বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ ফরিদ আলম, মাসুদুর রহমান, মো. কামাল আহমেদ, রসায়ন ১ম ব্যাচের সৈয়দ জাবেদুল মুনির, আহমেদুর রহমান রনি, আজহার আহমেদ, অসীম, কুমার সরকার, মাহবুব আহমেদ মাসুম, শাকির হোসেন, তাসফীক রহমান, শফিকুর রহমান, আলাউদ্দিন ভূঁইয়া, রাজেশ কুমার সাহা, মুন্নি, সুফিয়ান আহমেদ, অরুপ সিনহা, শাহেদ, সিলভিয়া, লিমা, হুমায়রা, তপতি, তানিয়া, ফারহানা প্রমুখ।

  • সর্বশেষ - মিডিয়া