ময়মনসিংহ, , ১৪ ফাল্গুন ১৪২৬ অনলাইন সংস্করণ

মাইক্রোবাসটি পরপর দুজনকে চাপা দিয়ে মেরে পালাল

  প্রতিনিধি

  প্রকাশ : 

মাইক্রোবাসটি পরপর দুজনকে চাপা দিয়ে মেরে পালাল

বৈদ্যুতিক মিস্ত্রি জাফর আলী (৫৫) সারা রাত কাজ শেষে ভোরে বাড়ি ফিরছিলেন। আর পরিচ্ছন্নতাকর্মী খুকি বেগম (৪৫) ভোরে বাসা থেকে কর্মস্থল তারাকান্দি বাজারে যাচ্ছিলেন। পথে একই জায়গায় একটি মাইক্রোবাসের চাপায় তাঁদের প্রাণ গেল। প্রথমে খুকি বেগমকে চাপা দিয়ে মাইক্রোবাসটি দ্রুত চলে যাওয়ার সময় জাফর আলী মাইক্রোবাসটিকে থামানোর চেষ্টা করলে সেটি তাঁকেও চাপা দেয়।

আজ মঙ্গলবার ভোরে শেরপুর সদর উপজেলার তারাকান্দি বাজার এলাকায় শেরপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাফর আলী সদর উপজেলার তারাকান্দি শিমুলতলি এলাকার আবদুল গফুরের ছেলে। আর খুকি বেগম একই এলাকার শহিদুল ইসলামের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভোর সাড়ে পাঁচটার দিকে তারাকান্দি বাজারের পরিচ্ছন্নতাকর্মী খুকি বেগম প্রতিদিনের মতো কাজ করতে নিজ বাড়ি থেকে বাজারের উদ্দেশে রওনা হন। ওই সময় তারাকান্দি বাজার এলাকায় অজ্ঞাত নম্বরের একটি মাইক্রোবাস তাঁকে চাপা দেয়। বৈদ্যুতিক মিস্ত্রি জাফর আলী সারা রাত কাজ শেষে একই পথ দিয়ে বাড়ি ফেরার সময় এ ঘটনা দেখে ওই মাইক্রোবাসকে থামানোর চেষ্টা করেন। ওই সময় চালক তাঁকেও চাপা দিয়ে মাইক্রোবাসটি নিয়ে দ্রুত পালিয়ে যান। খুকি ও জাফর ঘটনাস্থলেই মারা যান। পরে এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে সদর থানার পুলিশ তারাকান্দি বাজার এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। প্রথম আলোকে তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে। লাশ দুটির ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ মাইক্রোবাস ও এর চালককে শনাক্ত করে আটকের চেষ্টা করছে।

  • সর্বশেষ - সারাদেশ