, ২১ মাঘ ১৪২৯ অনলাইন সংস্করণ

হরতালে সাড়া নেই, নির্বিঘ্নে চলছে যানবাহন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হরতালে সাড়া নেই, নির্বিঘ্নে চলছে যানবাহন

জ্বালানি তেল, ইউরিয়া সার, খাদ্যসহ নিত্যপণ্যের দাম ও পরিবহনের ভাড়া কমানো এবং বিদ্যুৎ-গ্যাসের দাম বাড়ানোর প্রক্রিয়া বন্ধের দাবিতে চলছে বাম গণতান্ত্রিক জোটের ডাকা অর্ধদিবস হরতাল। হরতালের সমর্থনে জোটের নেতাকর্মীরা পল্টন এলাকায় মিছিল করলেও ছিল না কোনো উত্তাপ।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকাল ৬টায় বাম জোটের এ হরতাল শুরু হলেও রাজধানীর বায়তুল মোকাররম, জিরো পয়েন্ট, গুলিস্তান, প্রেস ক্লাব এলাকার সড়কগুলোতে নির্বিঘ্নে চলছে যানবাহন। অফিসের জন্য বের হয়েছেন মানুষজন। ব্যবসায়ীরা খুলতে শুরু করেছেন দোকানপাট।

সরেজমিন দেখা যায়, অন্যান্য দিনের মতো সকাল থেকেই সড়কে চলছে গণপরিবহনসহ সব ধরনের যানবাহন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সে সংখ্যা বাড়ছে। 

dhakapost

নাম প্রকাশে অনিচ্ছুক অফিসগামী এক ব্যক্তি ঢাকা পোস্টকে বলেন, আমাদের অফিস করতে হবে। রাজনৈতিক নেতাকর্মীরা তাদের কর্মসূচি পালন করবে। তবে যেহেতু জনসংশ্লিষ্ট দাবি নিয়ে এ হরতাল, তাই সমর্থন করি।

এদিকে হরতালে যেকোনো ধরনের নাশকতা এড়াতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া বিভিন্ন সড়কের মোড়ে মোড়ে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন রয়েছে। 

অন্যদিকে বুধবার (২৪ আগস্ট) রাত পৌনে ১১টায় রাজধানীর পল্টন মোড়ে হরতালের সমর্থনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

  • সর্বশেষ - আলোচিত খবর